Advertisement

চেখে দেখেছেন স্ট্রবেরি সিঙাড়া? শিল্পপতি হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভিডিও ঘিরে কৌতুহল তুঙ্গে

04:01 PM Oct 03, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাদ্যরসিক মাত্রই নানা স্বাদের খাবার নিয়ে পরীক্ষানিরীক্ষা করা প্রায় নিত্যদিনের ব্যাপার। আর যাঁরা রান্না করতে পছন্দ করেন, তাঁরাও নানা উপকরণের মিশেলে নতুন রেসিপি তৈরির চেষ্টা করেন। তেমনই এক অদ্ভুতুড়ে স্ন্যাকসের রেসিপি শেয়ার করলেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা (Harsh Goenka)। যা দেখে হেসে খুন নেটিজেনরা। স্ট্রবেরি ও চকলেট ফ্লেভারের সিঙাড়ার (Samossa) ভিডিও পোস্ট করেছেন শিল্পপতি। ইতিমধ্যেই সেটি ২৪ হাজারের বেশি সময় দেখা হয়ে গিয়েছে। ঘুরে বেড়াচ্ছে একের টাইমলাইন থেকে অপরেরটায়।

Advertisement

ব্যাপারটা কী? হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভাইরাল ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে, একজন নানা ফ্লেভারের সিঙাড়া দেখাচ্ছেন। তার মধ্যে রয়েছে স্ট্রবেরি এবং চকলেট ফ্লেভারও। ১৮ সেকেন্ডের একটি ভিডিওয় এহেন সিঙাড়ার নমুনা দেখে চোখ কপালে তুলছেন অনেকেই। আবার ভিডিওটিতে সিঙাড়াটি ভেঙে তার ভিতরের উপকরণ দেখানো হয়েছে। তাতে দেখা যাচ্ছে, স্ট্রবেরি সিঙাড়ার ভিতরে ওই ফ্লেভারের জ্যামে ঠাসা। আর চকলেট সামোসার ভিতরে ভরা চকলেট। আরেকটি সিঙাড়া দেখা গেল তন্দুরির পনিরের পুরভরা।

[আরও পড়ুন: নৌকাবিহারেই সেরে নিন নৈশভোজ, ইকো পার্কে লেকে নামছে ‘ডবল ডেক ক্রুজ’]

ভাবছেন তো, এমন সিঙাড়া কেমন খেতে হবে? অনেকেই ভাবছেন, সিঙাড়ার মূল উপকরণে স্ট্রবেরি বা চকলেট না রেখে বরং এসব সসে ডুবিয়ে খেলে স্বাদ খুলত আরও ভাল। কেউ বা খেপে লাল। এ ধরনের ‘ফিউশন ফুড’-এর কোনও অর্থই হয় না, বলছেন কেউ কেউ। ফলে নানারকমের প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। কারও তীব্র ”আমি হলে এ ধরনের এক্সপেরিমেন্ট কখনওই করতাম না।”

[আরও পড়ুন: ফুচকার ভিতরে আলু নয়, রয়েছে বাটার চিকেন! স্বাদ কেমন?]

শুধু কি স্ট্রবেরি সিঙাড়া? সম্প্রতি বেশ কিছু অফবিট খাবারের রেসিপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার মধ্যে উল্লেখ্য, বাটার চিকেন ফুচকা, আইসক্রিম স্টিকের উপর রাখা ইডলি। আরেকটি ছিল ফান্টা (Fanta) দিয়ে তৈরি অমলেট। এমনই কিছু অদ্ভুতুড়ে খাবার চেখে দেখার সুযোগ পেয়েছিলেন নেটিজেনরা। এবার এল স্ট্রবেরি ফুচকা, চকলেট ফুচকা।

Advertisement
Next