OMG! ২৪ ক্যারেট সোনার তৈরি আইসক্রিম! কোথায় পাওয়া যাচ্ছে? দেখুন ভিডিও

05:50 PM Jan 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটু ঠান্ডার শিরশিরানি, একটু মিষ্টি স্বাদের ছোঁয়া। আইসক্রিম মানেই আনন্দ। এমন ধারণা অনেকেরই রয়েছে। গ্রীষ্ম হোক বা বর্ষা, বসন্ত হোক বা শীত, নিত্যনতুন আইসক্রিমের (Ice Cream ) প্রেমেই তাঁরা মজে থাকেন। এমন আইসক্রিমপ্রেমীদের জন্যই তৈরি খাঁটি সোনার আইসক্রিম।

Advertisement

হ্যাঁ, গল্প নয় এক্কেবারে সত্যিই! এ ভূ-ভারতেই পাওয়া যাচ্ছে ২৪ ক্যারেট সোনার আইসক্রিম। সুন্দরভাবে সাজিয়ে পাতে পরিবেশন করে দেওয়া হচ্ছে। বিশ্বাস হচ্ছে না? বেশ তাহলে হায়দরাবাদের ‘হাবার অ্যান্ড হোলি’তে চলে যেতে পারেন। সেখানেই পাওয়া যাচ্ছে এই ২৪ ক্যারট গোল্ড প্লেটেড আইসক্রিম। 

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের মাত্র ৭ দিনের হোম আইসোলেশন ‘অবৈজ্ঞানিক’, ক্ষুব্ধ চিকিৎসকরা]

বিশেষ এই আইসক্রিমের ভিডিও আপলোড করেছেন ফুড ব্লগার অভিনব জেসওয়ানি (Abhinav Jeswani)। তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কোনের উপর একাধিক উপকরণ দিয়ে এই আইসক্রিম সাজানো হয়। যার মধ্যে বেলজিয়াম চকোলেট, টুটি-ফ্রুটি, চকোলেট সস, চকোলেট চিপসের মতো লোভনীয় উপকরণ থাকে। থাকে একটি চকোলেটের চামচ। সবশেষে আইসক্রিমের কোনের উপরে জড়িয়ে দেওয়া হয় ২৪ ক্যারেট সোনার পরত। 

Advertising
Advertising

সোনার পরতের উপরও নানা টপিং দিয়ে সাজানো হয়। তারপর রাজকীয়ভাবে সেটিকে সার্ভ করা হয়। কৃত্রিমভাবে ধোঁয়ার সৃষ্টি করে। আবার ফুলঝুুড়ির মতো আলোর রোশনাই দিয়ে। জানা গিয়েছে, বিশেষ এই আইসক্রিমটির নাম ‘মিনি মিডাস’। যার দাম প্রায় ৫০০ টাকা। সোনার পরত দেওয়া আরেক প্রকার আইসক্রিমও পাওয়া যায়। যাঁকে বলা হয় ‘মাইটি মিডাস’।

এমন সুন্দর এবং আকর্ষণীয় স্বাদের জন্য এটুকু তো খরচ করতেই পারেন। এমনটাই জানান অভিনব। পাশাপাশি অনেককে এই রাজকীয় স্বাদ একবার চেখে দেখতে বলেন তিনি। তাঁর এই কথায় অনেকেই সায় দিয়েছেন। করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই সোনার পরত দেওয়া আইসক্রিম খেতে যাওয়ার আশ্বাস দিয়েছেন তাঁরা। অনেকে আবার এই ব্যবসায়িক চমকে প্রশংসাও করেছেন।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by JUST NAGPUR THINGS (@abhinavjeswani)

[আরও পড়ুন: Booster Dose Fraud: সাবধান! করোনার বুস্টার ডোজের নামে প্রতারণার ফাঁদ, খোয়াতে পারেন সর্বস্ব]

Advertisement
Next