shono
Advertisement

আধঘণ্টায় একটি সিঙাড়া খেলেই মিলবে নগদ ৫১ হাজার টাকা! কোথায় পাবেন এমন সুযোগ?

'বাহুবলী সামোশা' চ্যালেঞ্জ নিয়েছেন?
Posted: 04:04 PM Jul 10, 2022Updated: 04:42 PM Jul 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষার দিনে সিঙাড়া খেতে কার না ভাল লাগে? খাদ্যরসিকরা সিঙাড়ার স্বাদ থেকে একেবারেই বঞ্চিত হতে চান না। বাহুবলী সামোশা চ্যালেঞ্জ (Bahubali Samosa Challenge) নিয়েছেন? জানেন কি এই চ্যালেঞ্জ নিয়ে জয়ী হলে মিলতে পারে নগদ ৫১ হাজার টাকা। কোথায় গেলে এমন সুযোগ পাবেন, তা বুঝতে পারছেন না তাই তো? চলুন তবে খোলসা করে পুরো বিষয়টি জানা যাক।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ভাইরাল ভিডিওটিতে একটি মস্ত বড় সিঙাড়া দেখতে পাওয়া গিয়েছে। উত্তরপ্রদেশের মীরাটের একটি মিষ্টির দোকানে ওই জায়ান্ট সিঙাড়া তৈরি হয়েছে। সিঙাড়াটির ওজন শুনলে আপনি যে চমকে যাবেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, ৮ কেজি ওজনের ওই সিঙাড়াটি ১১০০ টাকায় বিক্রি হচ্ছে। আলু, মটর, পনির ছাড়াও সিঙাড়াতে রয়েছে বিভিন্ন ধরনের ড্রাই ফুট। উল্লেখ্য, এর আগে চার কেজি ওজনের সিঙাড়া তৈরি করেছিলেন মিষ্টি বিক্রেতা। তবে ওই সিঙাড়াটি বানিয়ে বিশেষ খুশি হননি তিনি।

[আরও পড়ুন: লুটের উদ্দেশ্যে খুন? পুরুলিয়ায় বাবা-ছেলের রক্তাক্ত দেহ উদ্ধার, প্রতিবাদে অবরুদ্ধ জাতীয় সড়ক]

ওই মিষ্টির দোকানেই শুরু হয়েছে বাহুবলী সিঙাড়া চ্যালেঞ্জ। মাত্র ৩০ মিনিটে ৮ কিলো ওজনের সিঙাড়াটি খেতে হবে। জয়ী ব্যক্তি পাবেন নগদ ৫১ হাজার টাকা। তবে এখনও পর্যন্ত ওই পুরস্কার জিততে পারেননি কেউ। তবে বিক্রি বেড়েছে অনেকটাই।

বাহুবলী সিঙাড়া চ্যালেঞ্জ নিয়ে সর্বত্র চলছে জোর আলোচনা। সকলেই ব্যবসায়ীর বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ। সিঙাড়া চ্যালেঞ্জ কি আপনিও নিতে চান? তবে মীরাটের দোকানে ভিড়ে শামিল হতে হবে আপনাকেও।

[আরও পড়ুন: মৃত সন্তান প্রসব, কারণ খুঁজতে শিশুর ময়নাতদন্ত, প্রথম প্যাথলজিক্যাল অটোপসি রাজ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement