shono
Advertisement

সুরাপ্রেমীদের জন্য সুখবর, এবার বাংলায় আইকনিক হোয়াইট হুইস্কি ও স্টার্লিং রিজার্ভ B7 মিক্স

দু'টি ব্র্যান্ডই বাংলায় তিনটি ভিন্ন প্যাকে পাওয়া যাচ্ছে।
Posted: 05:19 PM Jan 16, 2023Updated: 05:19 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীত, গ্রীষ্ম কিংবা বর্ষা – মরশুম যাই হোক না কেন গলা ভেজানোর জন্য একচুমুক হুইস্কিই ভরসা। এ মতে যাঁরা বিশ্বাসী তাঁদের জন্য সুখবর। বৃহত্তম ভারতীয় মালিকানাধীন স্পিরিট কোম্পানি অ্যালাইড ব্লেন্ডারস অ্যান্ড ডিস্টিলার (এবিডি) লিমিটেড নিয়ে এল আইকনিক হোয়াইট হুইস্কি (ICONiQ White Whisky)। আর তাতেই মজেছেন বাঙালি সুরাপ্রেমীরা।

Advertisement

প্রাপ্তবয়স্ক তরুণদের মধ্যে বেশ সাড়া ফেলেছে আইকনিক হোয়াইট হুইস্কি। স্টার্লিং রিজার্ভ B7 হুইস্কি কোলা মিক্স লঞ্চের সাক্ষী অনন্য এই পণ্য। পুরষ্কার-প্রাপ্ত স্টার্লিং রিজার্ভ B7 মদ্যপানের অনুষ্ঠানগুলিতে একটি স্বাদ যোগ করার জন্য কোলার সঙ্গে মেশানো হয়েছে এটি এবং হুইস্কি কোলা মিশ্রণটি বোতলে, গ্লাসে জল, সোডা বা শট হিসাবে খাওয়ার সময় হুইস্কির রং ধরে রাখে।

[আরও পড়ুন: সিঙাড়া থেকে ঘি, একাধিক দেশে নিষিদ্ধ হলেও ভারতে বেশ জনপ্রিয় এই পাঁচটি খাবার]

লঞ্চের বিষয়ে আলোচনা করতে গিয়ে এবিডির চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার বিক্রম বসু বলেন, “আইকনিক হোয়াইট হল মিশ্রণ, প্যাকেজিং এবং যোগাযোগের জন্য একটি সমসাময়িক হুইস্কি। এটি প্রাপ্তবয়স্ক তরুণদের আকর্ষণ করবে এবং একটি সাশ্রয়ী মূল্যের প্রিমিয়াম বিভাগে খেলবে। আমরা এখানে খুব বিশেষ কিছু নিয়ে এসেছি এবং এখানে জিততে এসেছি। স্টার্লিং রিজার্ভ B7 হুইস্কি কোলা সেই উপভোক্তাদের লক্ষ্য করে যাঁরা হুইস্কি পছন্দ করেন বা সেই ক্ষেত্রে যে কোনও স্বাদের স্পিরিট পছন্দ করেন। আর কোলা তো সকলেরই প্রিয়।”

উল্লেখ্য, বৃহত্তম ভারতীয় মালিকানাধীন স্পিরিট কোম্পানি এবং দেশের তৃতীয় বৃহত্তম আইএমএফএল কোম্পানি অ্যালয়েড ব্লেন্ডার্স এন্ড ডিস্টিলার্স প্রাইভেট লিমিটেড। এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড, অফিসার্স চয়েস হল ভলিউমের দিক থেকে বিশ্বের সর্বাধিক বিক্রিত হুইস্কিগুলির মধ্যে একটি, যার বাজার শেয়ার ৩৭%, এবং এটি ভারতের বাইরে রপ্তানি করা বৃহত্তম স্পিরিট ব্র্যান্ডগুলির মধ্যে একটি৷ যাতে স্টার্লিং রিজার্ভ হুইস্কি ও এর প্রিমিয়াম অফার রেকর্ড-ভাঙা সাফল্যের সঙ্গে মিলিত হয়েছে। আর আইকনিক হোয়াইট এবং স্টার্লিং রিজার্ভ B7 হুইস্কি কোলা মিক্স দু’টিই বাংলায় তিনটি ভিন্ন প্যাকে (যেমন- ৭৫০এমএল, ৩৭৫এমএল এবং ১৮০এমএলে) পাওয়া যাচ্ছে।

[আরও পড়ুন: কনকনে শীতে গরম ভাতের সঙ্গে হাঁসের মাংসের মালাইকারি! কীভাবে রাঁধবেন? রইল রেসিপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement