shono
Advertisement

বাড়িতে থাকা ফটো ফ্রেমকে এভাবেই দিন নয়া লুক, রইল টিপস

আপনার বাড়ি হয়ে উঠুক আরও সুন্দর।
Posted: 06:27 PM May 20, 2021Updated: 06:34 PM May 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুহূর্ত চলে গেলে তা আর ফিরে আসে না। কিন্তু ফেলে আসা সেই মুহূর্তরাই কত দামি হয় তাই না? যা কখনও আপনাকে হাসায়। আবার তা কাঁদায়ও অনেক সময়। সব মুহূর্ত ভাল হোক কিংবা খারাপ, সেগুলি জীবন্ত করে রাখে ছবি। বর্তমান যুগে ছবি দিয়ে ঘর সাজানো ট্রেন্ড। তবে ছবি হাতে পেলাম আর তা দেওয়ালে আটকে দিলাম তা তো নয়। একটা ছবিকে আরও প্রাণবন্ত করে দিতে পারে ফটো ফ্রেম (Photo Frame)। কিন্তু এই করোনা পরিস্থিতিতে বাড়িতে বসে বসে একইরকম ফটো ফ্রেম দেখতে দেখতে কি আপনি ক্লান্ত? তবে আজই বদলে ফেলুন। এই পরিস্থিতিতে বাড়ি থেকে বেরিয়ে আপনাকে নতুন ফটো ফ্রেম কিনতে বলা হচ্ছে না। বরং যেগুলি বাড়িতে আছে সেগুলিকেই দিন নতুন লুক। কীভাবে করবেন? রইল সেই টিপস।

Advertisement

অনেকেই বাড়ির টেবিলে ফটো ফ্রেম রাখেন। আর টেবিলে রাখা ফটো ফ্রেমকে নয়া লুক দেওয়া সবচেয়ে সোজা কাজ। ফটো ফ্রেমের পাশে রাখুন সুন্দর সুন্দর রঙিন মোমবাতি। সন্ধের দিকে সেগুলি জ্বালিয়েও দিতে পারেন। তাহলে দেখবেন শুধু ফটো ফ্রেমই নয় আপনার ঘরও হয়ে উঠবে একেবারে অন্যরকম।

ফটো ফ্রেম থেকে ছবিগুলি বের করে নিন। এবার ওই ফটো ফ্রেম রং করুন। শুকিয়ে গেলেই দেখবেন একেবারে অন্যরকম হয়ে গিয়েছে সেটি।

[আরও পড়ুন: তাড়াতাড়ি ফুরোচ্ছে রান্নার গ্যাস? জ্বালানির সাশ্রয় করতে মেনে চলুন সহজ নিয়মগুলি]

কাঠি দেওয়া আইসক্রিম দেখলেই ছোটবেলার কথা মনে পড়ে যায় না। ফটো ফ্রেমের আশপাশে চাইলে ওই কাঠি দিয়ে নানা কারুকাজ করতে পারেন। এই পদ্ধতিতে ফটো ফ্রেম যে একেবারে নতুন লুক পাবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বর্তমানে বাজারে নানা রঙের সেলোটেপ পাওয়া যায়। সুন্দরভাবে ব্যবহার করলে ওই সেলোটেপও কিন্তু আপনার ফটো ফ্রেমকে নতুন করে তুলতে পারে।

[আরও পড়ুন: বাড়িতে অক্সিজেন জোগান দিতে লাগান তুলসী-অ্যালোভেরা, কেন একথা বলছেন বিশেষজ্ঞরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement