shono
Advertisement

স্বপ্নে এই ৮ বস্তু দেখেছেন কি? তাহলে আপনার অর্থ লাভ হতে পারে কিন্তু!

কোন ফল স্বপ্নে দেখলে সাফল্য অবধারিত?
Posted: 09:58 PM Jul 11, 2021Updated: 09:58 PM Jul 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারও ঘুম কম, কারও বেশি। কেউ শুলেই গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন, কারও আবার ঘুম এতটাই পাতলা সামান্য শব্দেই ভেঙে যায়। কিন্তু যখন যেমন ঘুমই হোক না কেন তাতে স্বপ্ন বাধ্যতামূলক। কোনও স্বপ্ন মনে থেকে যায়, কোনওটা বিস্মৃতির অতলে তলিয়ে যায়। কিন্তু প্রত্যেক স্বপ্নের কিছু না কিছু অর্থ রয়েছে, এমনই দাবি করে থাকেন বিশেষজ্ঞরা। তাঁদের মতে কিছু স্বপ্ন যেমন খারাপ সময়ের ইঙ্গিত, কিছু স্বপ্ন এমনও হয় যাতে সুসময়ের বার্তা পাওয়া যায়।

Advertisement

১) ফলের রাজা আম (Mango) স্বপ্নে দেখা খুবই শুভ। বলা হয়, এতে অর্থলাভ হয়। আবার সোনা কিংবা হীরের গয়না পাওয়ার সম্ভাবনাও থাকে।

২) ধরুন এমন স্বপ্ন দেখেছেন যাতে আপনি ক্রমাগত গাছের উপরের দিকে উঠছেন। তার মানে আপনার জীবনে সাফল্য আসতে চলেছে। তা সাংসারিক ক্ষেত্রেও হতে পারে, আবার পেশাগত ক্ষেত্রেও হতে পারে।

৩) স্বপ্নে মৌমাছি কিংবা মৌচাক দেখা বাল। তার মানে আপনার জীবন মধুর হতে চলেছে। তা আর্থিক দিক থেকেও হতে পারে, আবার ভালাবাসার মানুষের আগমনও হতে পারে।

৪)  স্বপ্নে টিয়া পাখি দেখে থাকলে আপনি ধনী হতে চলেছেন। শুক জাতীয় পাখি খুবই শুভ বলে মনে করা হয়।

[আরও পড়ুন: মুশকিল আসান! এই ৫ উপায়ে এক মিনিটেই পরিষ্কার হবে সিলিং ফ্যান]

৫) স্বপ্নে পাহাড়ের শিখরে উঠছেন মানে আপনি সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে সাফল্যের শিখরে পৌঁছতে চলেছেন।

৬) পুজোর কাজে দুধ ব্যবহার করা হয়। তা পবিত্র হিসেবেই মানা হয়। দুধ পান করার স্বপ্ন দেখলে আপনার সংসারের সম্পত্তি বৃদ্ধি হবে।

৭) ফল ভরতি গাছ দেখলেও আপনার সংসারের শ্রী বৃদ্ধি পেতে চলেছে।

৮) স্বপ্নে মরা পাখি দেখাও নাকি শুভ। তাতে অর্থ ও সাফল্য দুই-ই পাওয়া যায় বলেই মনে করা হয়।

“যত মত তত পথ।” কোন পথে আপনি চলবেন সে সিদ্ধান্ত সম্পূর্ণ আপনার। বাস্তবের পাশাপাশি স্বপ্নের অস্তিত্ব রয়েছে। তার পিছনে ছুটেই অনেক অসাধ্য সাধন করা যায়। এমনটাই বিশ্বাস অনেকের। আর বিশ্বাসেই তো মিলায় বস্তু।

[আরও পড়ুন: আপনার পোষ্য কুকুর অন্তঃসত্ত্বা? তার দেখভাল করুন এভাবে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement