Advertisement

অতিমারীতেও ২৪ ঘণ্টাই খোলা শহরের এই দোকান, এক ফোনেই মিলবে খাদ্য সামগ্রী

10:18 PM Jul 12, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় পালটেছে। তার দাবি মেনে জীবনও পালটে গিয়েছে। বিশেষ করে করোনা (Corona Virus) নামের ভাইরাসের দাপটে। এখন সমস্ত নিয়মই পালটে গিয়েছে। যখন-তখন আর হাটে-বাজারে যাওয়া সম্ভব নয়। কিন্তু মানুষ পরিবর্তনকেও আপন করে নিতে পারে। পরিবর্তিত সময়ের দাবি মেনেই তৈরি ‘২৪ ঘণ্টা রাউন্ড দ্য ক্লক’ (24 Ghanta – Round the clock)। এমন এক দোকান যাতে রাত তিনটের সময়ও অনায়াসে বাজার করতে যেতে পারেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

চাল, ডাল, আটা, ফল, সবজি থেকে আধুনিক বেকিংয়ের সামগ্রী, সমস্ত কিছুই পাওয়া যাবে ২৪ ঘণ্টার এই দোকানে। দিনে-রাতে যখন ইচ্ছে চলে যেতে পারেন। পছন্দের সামগ্রী বেছে নিয়ে আসতেই পারেন। আবার চাইলে ফোনে কিংবা অনলাইনেও অর্ডার দিতে পারেন। মাত্র ৩০ ঘণ্টার মধ্যে আপনার চাহিদা অনুযায়ী সামগ্রী পৌঁছে যাবে বাড়ির দোরগোড়ায়। ‘২৪ ঘণ্টা রাউন্ড দ্য ক্লক’-এর দোকানের পাঁচ কিলোমিটারের মধ্যে আপনার বাড়ি হলে ডেলিভারি হবে সম্পূর্ণ বিনামূল্যে। শুধুমাত্র দেশ নয়, বিদেশের সামগ্রীও এখানে পাওয়া যাচ্ছে। ৪০০টি ব্র্যান্ডের প্রায় ৮০০০ প্রোডাক্ট রয়েছে।

[আরও পড়ুন: স্বপ্নে এই ৮ বস্তু দেখেছেন কি? তাহলে আপনার অর্থ লাভ হতে পারে কিন্তু!]

ভোর ছ’টা হোক বা রাত ১২টা যখন ইচ্ছে অর্ডার দিতে পারেন। আবার নিজেও চলে যেতে পারেন বাজার করতে। সপ্তাহের সাত দিন, দিনের ২৪ ঘণ্টা খোলা থাকে ‘২৪ ঘণ্টা রাউন্ড দ্য ক্লক’। পূর্ব ভারতে এই প্রথম এমন কোনও ব্র্যান্ড খোলা হল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শাহিদ ইকবাল, কুন্দন, রাহুল সিনহা মিলে ‘২৪ ঘণ্টা রাউন্ড দ্য ক্লক’ তৈরি করেছেন। এ বিষয়ে কথা বলতে শাহিদ ইকবাল জানান, মানুষের জীবন যাত্রা, খাওয়া ও ঘুমের অভ্যাস ও সময় পালটে গিয়েছে। এই পরিবর্তনের গতি আরও বাড়িয়ে দিয়েছে অতিমারী (Pandemic)। এমন সময় ২৪ ঘণ্টার এমন গ্রসারি শপই প্রয়োজন। রাহুল সিনহার মতে, মানুষকে আর বাজার করার জন্য নির্দিষ্ট সময়ের মধ্যে বাঁধা থাকতে হবে না। ন্যায্য মূল্যেই সঠিক জিনিস পেয়ে যাবেন তাঁরা।

[আরও পড়ুন: প্রেম নেই জীবনে? ভালবাসা ফেরাতে বাস্তু মেনে ঘর সাজান এভাবে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next