shono
Advertisement

ডেটা পরিষেবার ক্ষেত্রে এবার এক্সচেঞ্জ অফার আনল Jio

কী সেই অফারগুলি? The post ডেটা পরিষেবার ক্ষেত্রে এবার এক্সচেঞ্জ অফার আনল Jio appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 AM May 06, 2017Updated: 03:59 AM May 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রাহকদের জন্য একের পর এক আকর্ষণীয় অফার এনে সর্বদা শিরোনামে উঠে এসেছে রিলায়েন্স জিও। যত দিন যাচ্ছে, জিওর সঙ্গে পাল্লা দিতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে বাকি টেলিকম সংস্থাগুলিকে। ফের দু’টি অফার বাজারে আনল মুকেশ আম্বানির কোম্পানি। যা নিঃসন্দেহে ডেটা পরিষেবা গ্রাহকদের মুখে হাসি ফোটাবে।

Advertisement

[Jio-র প্রভাব, এবার জলের দরে ৪জি ফিচার ফোন আনছে রিলায়েন্স]

কী সেই অফারগুলি? সংস্থার তরফে জানানো হয়েছে, এবার পুরনো ডেটা কার্ড, ডঙ্গল অথবা হটস্পট রাউটারের বিনিময়ে গ্রাহক পেয়ে যাবেন JioFi 4G রাউটার। এক্ষেত্রে দু’রকম অফারের মধ্যে যে কোনও একটি বেছে নিতে পারবেন গ্রাহকরা। অনেকেই বাড়িতে ল্যাপটপ বা ডেস্কটপে ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে রাউটার বা ডঙ্গলকেই বেছে নেন। বাড়িতে এমনই পুরনো ডেটা কার্ড, ডঙ্গল বা হটস্পট রাউটার থাকলে তা নিয়ে সোজা চলে যান Jio ডিজিটাল স্টোরে অথবা Jio কেয়ার স্টোরে। আর সেখানেই এক্সচেঞ্জ অফার হিসেবে পেয়ে যাবেন ২০১০ টাকার ৪জি ডেটা। JioFi ৪জি রাউটার পেতে গেলে ক্রেতাকে দিতে হবে ১,৯৯৯ টাকা। সেই সঙ্গে ৯৯ টাকা দিয়ে জিও প্রাইম মেম্বারশিপ এবং প্রথম রিচার্জ হিসেবে ৩০৯ টাকার প্ল্যানটি আবশ্যিক হিসেবে নিতেই হবে গ্রাহককে। এবার হিসেব করে দেখুন, ২০১০ টাকার ফ্রি ৪জি ডেটা মিলবে। আর রাউটারের জন্য ক্রেতাকে দিতে হচ্ছে ১,৯৯৯ টাকা। অর্থাৎ দিনের শেষে পুরো পরিষেবাই মিলছে প্রায় ১০০ শতাংশ বিনামূল্যে। কেবলমাত্র ৪০৮ (৯৯+৩০৯) দিলেই নতুন JioFi ৪জি রাউটার হয়ে যাবে আপনার। ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফারটি নিতে নিঃসন্দেহে আগ্রহী হবেন ক্রেতারা। এমনই আশা কোম্পানির।

[সানস্ক্রিন ব্যবহার করেন? জানেন, কী ক্ষতি হচ্ছে আপনার ত্বকের?]

অন্য একটি প্ল্যানে আবার পুরনো কোনও ডিভাইস এক্সচেঞ্জের প্রয়োজন নেই। সেক্ষেত্রে JioFi রাউটারের জন্য ১৯৯৯ টাকা এবং জিও রিচার্জের জন্য ৪০৮ টাকা খরচ করতে হবে। তফাত হল এই যে এক্ষেত্রে ২০১০ টাকার পরিবর্তে মিলবে ১০০৫ টাকার ৪জি ডেটা। অর্থাৎ ক্রেতার খরচ সব মিলিয়ে ৯৯৪ টাকা।

The post ডেটা পরিষেবার ক্ষেত্রে এবার এক্সচেঞ্জ অফার আনল Jio appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement