Advertisement

১ মাসেই পুতুল স্ত্রীকে ডিভোর্স, দুই যৌন পুতুলের সঙ্গে উদ্দাম ‘থ্রিসাম’যুবকের

08:04 PM Apr 02, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধ করে যৌন পুতুলকে (Sex Doll) বিয়ে করেছিলেন। বড় করে হয়েছিল অনুষ্ঠান। ঠোঁটের পাশে দিয়েছিলেন ভালবাসার চুম্বন। হাতে পরিয়ে দিয়েছিলেন আংটি। এক বছরও টিকল না সেই বিয়ে। বিয়ে করা যৌন পুতুলের বিরুদ্ধে ধোঁকা দেওয়ার অভিযোগ আনলেন ইউরি টোলোশকো (Yuri Tolochko)। শুধু তাই নয়, প্রথম পুতুল স্ত্রীকে ডিভোর্স দিয়েই ঘরে আনলেন দু-দু’টি যৌন পুতুল। তাদের সঙ্গেই এখন মেতেছেন ‘থ্রিসাম’ যৌনতায়। সেকথা আবার ফলাও করে ভেরিফায়েড ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে জানিয়েওছেন কাজাকস্তানের (Kazakstan) এক বডি বিল্ডার।

Advertisement

গত বছরই মার্গো নামের যৌন পুতুলের প্রেমে পড়েছিলেন ইউরি। নভেম্বর মাসে বিয়ে করেন। কিন্তু একমাসও টেকেনি সেই বিয়ে। বিয়ের একমাসের মধ্যে ভেঙে যায় পুতুলটি। ইউরির অভিযোগ, পুতুল স্ত্রীকে সারানোর জন্য রিপেয়ার শপে পাঠিয়েছিলেন তিনি। সেখানেই অন্য কারও সঙ্গে তাঁর সদ্য বিবাহিত স্ত্রীর যৌন সম্পর্ক গড়ে ওঠে। ব্যভিচারিণী স্ত্রীকে ডিভোর্স দেন ইউরি। এর কিছুদিন পরই নতুন যৌন পুতুলের প্রেমে পড়েন তিনি। ইনস্টাগ্রামে নতুন প্রেমিকা লোলার সঙ্গে সকলের আলাপও করিয়ে দেন। নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন।

[আরও পড়ুন: তীব্র যৌন চাহিদা মেটাতেই পৃথিবীতে আসে এলিয়েনরা! মার্কিন লেখকের দাবিতে চাঞ্চল্য]

এর কিছুদিন বাদেই আরেকটি যৌন পুতুলের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। জানান তাঁর জীবনে আর এক সুন্দরী সেক্স ডল লুনার আগমন ঘটেছে। নতুন এই সেক্স ডল নাবালিকা কিনা তা অনেকেই জানতে চান। প্রশ্নের উত্তরে ইউরি জানান, লুনা নাবালিকা নয় প্রাপ্ত বয়স্ক। তবে দেখতে এশিয়ানদের মতো বলে একটু কম বয়সের দেখতে লাগে। তাঁকে আবার নিজের বোন হিসেবেও ব্যাখ্যা করেছেন। আর লুনাকে শয্যাসঙ্গিনী হিসেবে পরিচয় করিয়েছেন। আবার লোলা ও লুনার সঙ্গে নিয়মিত তাঁর লাস্যের খেলা চলে বলেও জানিয়েছেন ইউরি। এভাবেই একটি ‘হারেম’ তৈরি করতে চান তিনি।

[আরও পড়ুন: যৌনতার আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে পারে সংগীত! জানাচ্ছেন বিশেষজ্ঞরা]

Advertisement
Next