Advertisement

OMG! জুম কলে বৈঠকের মাঝেই নগ্ন অবস্থায় হাজির নেতার স্ত্রী!

09:35 PM Apr 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর করোনার প্রকোপের (Corona Pandemic) পর থেকেই কার্যত গৃহবন্দি হয়ে পড়েছিল গোটা বিশ্ব। স্কুলের ক্লাস থেকে অফিসের বড় বড় মিটিং-সবেতেই ভরসা জুম কল। বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও এখনও অনেকেই জুম কলে মিটিংয়ের উপরেই আস্থা রাখছেন। কিন্তু এই জুম কলে মিটিং করতে গিয়েই বিপাকে পড়লেন দক্ষিণ আফ্রিকার (South Africa) জাতীয় আইনসভার সদস্য ইনকোসি জোলাইল এনদেভু। জুম কলে বৈঠক চলাকালীনই স্ক্রিনের সামনে নগ্ন অবস্থায় চলে এলেন তাঁর স্ত্রী। যারপর রীতিমতো অস্বস্তিতে পড়তে হল জোলাইলকে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1615550701979-0'); });

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ইর্স্টান কেপে করোনার সংক্রমণের কারণে বেড়ে চলা মৃত্যু পরিমান নিয়ে বৈঠকটি হচ্ছিল। তাতে যোগ দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার আরও ২৩ জন নেতা। সেই সময়েই ঘটে এমন ঘটনা। জানা গিয়েছে, ভিডিও কলে বৈঠক চলাকালীন, কীভাবে ইর্স্টান কেপের দেশগুলিতে করোনার মধ্যেই স্থানীয় চিকিত্সকরা কাজ করছেন, সেই প্রসঙ্গে বক্তব্য রাখছিলেন জোলাইল। আর ঠিক সেই সময়ে ঘটে বিপত্তি। তাঁর স্ত্রী কোনও পোশাক না পরেই তাঁর পিছনে এসে উপস্থিত হন। পুরোপুরি নগ্ন অবস্থাতেই ক্যামেরায় তাঁকে দেখা যায়। আর এই দেখেই জোলাইলের সহকর্মীরা হাসিতে ফেটে পড়েন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: লকডাউনের নিয়ম ভেঙে সিনেমা হলে ঢুকে উদ্দাম যৌনতা, ক্যামেরাবন্দি যুগলের কাণ্ড]

যদিও শেষপর্যন্ত হস্তক্ষেপ করেন ওই কমিটির চেয়ারপার্সন ফাইত মুথাম্বি। তিনি জোলাইলের উদ্দেশে বলেন, ‘ইনকোসি, তোমার পিছনে যিনি রয়েছেন, তিনি ঠিকঠাক পোশাক পরে নেই, আমরা সবটাই দেখতে পাচ্ছি। আপনি কি তাঁকে জানিয়েছেন যে এখানে ভিডিও কল চলছে। আমরা যা দেখছি তা খুবই বিরক্তিকর। এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। আপনি কিন্তু টেলিভিশনে লাইভ রয়েছেন।’ এই ঘটনার পরই লজ্জায় মুখ ঢেকে ফেলেন ইনকোসি। হাত জোড় করে সকলের সামনে ক্ষমাও চান তিনি। বলেন, ‘আমি দুঃখিত। ক্যামেরায় ফোকাস করছিলাম, তখনই এরকমটা ঘটে। আমার কাছেও এটা ভীষণই অপ্রীতিকর ঘটনা। আসলে জুম কলের বিষয়টি আমাদের কাছে নতুন এবং আমাদের ঘরগুলি ভাল নয়, সেক্ষেত্রে আমাদের ব্যক্তিগত গোপনীয়তাও কম। এমনকি সভাটি শেষ হতে রাত দশটা বেজে যাওয়ার কারণে আমার স্ত্রী এই ঘরে চলে আসে। আর তাই এমন অপ্রীতিকর ঘটনাটি ঘটে।’ ইতিমধ্যে ওই সংস্থাটির চেয়ারম্যান ইকোসি সিফো মাহালঙ্গু এই ফুটেজটিকে ভাইরাল না করার জন্য অনুরোধও জানিয়েছেন।

[আরও পড়ুন: তীব্র যৌন চাহিদা মেটাতেই পৃথিবীতে আসে এলিয়েনরা! মার্কিন লেখকের দাবিতে চাঞ্চল্য]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next