Advertisement

Love Tips: বড্ড বেশি ফ্লার্ট করে প্রেমিক! কীভাবে সামলাবেন? রইল উপায়

06:06 PM Aug 10, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতোই ভালবাসেন, তাঁর মন আর কিছুতেই যেন ধরে রাখতে পারেন না। অন্য মেয়ে দেখলেই আদিখ্যেতা শুরু করে দেয় প্রেমিক। এমন ঘটনা আপনার ক্ষেত্রে ঘটে থাকলে রাগ হওয়া স্বাভাবিক। তবে রাগের বশে এমন কোনও ঘটনা ঘটিয়ে ফেলবেন না, যার জন্য পরে আফসোস করতে হয়। তাহলে কী করবেন?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

১) চট করে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেকে একটু ভাবার সময় দিন। পারলে মাথা ঠান্ডা করুন। তারপর দেখুন কী হচ্ছে, কেন হচ্ছে। অনেক সময় প্রেমিকাকে জ্বালানোর জন্যই ফ্লার্ট করে থাকেন পুরুষরা। আপনার প্রতিক্রিয়া না পেলে তা বন্ধ হয়ে যাবে। আবার কিছু ক্ষেত্রে অনেক অভ্যেসের বশেই ফ্লার্ট করে থাকেন। সেক্ষেত্রে প্রেমিককে আপনার সহ্যের মাত্রা বুঝিয়ে দেওয়া খুবই জরুরি।

২) আবেগের বশে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেলবেন না। এমন সিদ্ধান্তের জন্য পরে আপনাকেই পস্তাতে হতে পারে। যে কোনওভাবে নিজেকে শান্ত করুন। ভাবুন, আপনি আদতে কী চান? এই প্রশ্নের উত্তর পেয়ে গেলে বাকি সমস্যারও সমাধান হয়ে যাবে।

[আরও পড়ুন: সঙ্গমে আগ্রহ হারাচ্ছে আপনার সঙ্গী? জেনে নিন সমস্যা সমাধানের উপায়!]

৩) ফ্লার্ট করা মানেই কিন্তু আপনার প্রেমিক হাতছাড়া হয়ে যাচ্ছে তা নয়। ভালবাসা ও আকর্ষণের মধ্যে তফাত রয়েছে। আকর্ষণ অল্প সময়ের জন্য হতে পারে, তবে ভালবাসা চিরন্তন। সেকথা মাথায় রাখবেন। ভালবাসার একটু ছাড়ও দিতে হয়। তাতে সম্পর্কের মাধুর্য বজায় থাকে।

৪) কথায় অনেক সমস্যার সমাধান হয়ে যায়। মনের মধ্যে অভিমান পুষে রাখবেন না। আপনার কোনও বা কারও ক্ষেত্রে সমস্যা হলে সেটা সরাসরি প্রেমিককে বলুন। দু’জনে তা নিয়ে আলোচনা করুন। দেখবেন তার মাধ্যমেই সমস্যার সমাধান পেয়ে যাবেন। ভালবাসাকে হেলায় হারাবেন না। বরং তা যত্ন করে হৃদয়ের কাছে রেখে দেবেন। তবে পরিস্থিতি হাতে বাইরে বেরিয়ে গেলে উপযুক্ত পদক্ষেপ নিয়ে পিছপা হবেন না। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমুতে আপত্তি! ‘No Kissing Zone’ বিজ্ঞপ্তি আবাসিকদের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next