Advertisement

OMG! যৌনসুখ পেতে গোপনাঙ্গে রাজমা ঢুকিয়ে এ কী হাল হল যুবকের!

01:06 PM Aug 21, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন চাহিদা মেটাতে গিয়ে বিপত্তি বাধিয়ে বসলেন ৩০ বছরের যুবক।  আর একটু হলে বেঘোরে নিজের প্রাণটি হারিয়ে ফেলতেন।  নিজের গোপনাঙ্গে রাজমা ঢুকিয়ে যৌনতৃপ্তি পেতে চেয়েছিলেন মিশিগানের (Michigan) বাসিন্দা। তার বদলে হাসপাতালে দৌঁড়তে হল তাঁকে। অস্ত্রোপচার করে যৌনাঙ্গ থেকে বের করা হল ছ’টি রাজমার দানা।

Advertisement

যুবকের নাম জানানো হয়নি। তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথমে হাসপাতালে পুরো বিষয়টি গোপন করে গিয়েছিলেন ৩০ বছরের যুবক।  স্প্যারো হাসপাতালের (Sparrow Hospital) হাসাপাতালে গিয়ে তিনি জানিয়েছিলেন, তাঁর মূত্রত্যাগ করতে সমস্যা হচ্ছে। আর যৌনাঙ্গে প্রবল ব্যথা অনুভব করছেন। সেই অনুযায়ীই এক্স-রে করার পরামর্শ দেওয়া হয়। রিপোর্ট হাতে পেতেই হতবাক হয়ে যান চিকিৎসক। দেখেন, যুবকের যৌনাঙ্গে ছ’টি রাজমার দানা রয়েছে।

[আরও পড়ুন: সঙ্গীকে আদরের আগে প্রস্তুতি নিন এভাবে, বেডরুমে প্রেম বাড়ানোর ৫ দাওয়াই]

কীভাবে এই ঘটনা ঘটল? সেই সময় এই প্রশ্নের উত্তর দেওয়ার মতো পরিস্থিতি যুবকের ছিল না। সঙ্গে সঙ্গে তাঁকে অপারেশন টেবিলে নিয়ে যাওয়া হয়। অস্ত্রোপচারের মাধ্যমে প্রত্যেকটি রাজমার দানা বের করে আনা হয়। আপাতত যুবকের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে। 

যুবকের পরিস্থিতি একটু ঠিক হওয়ার পরই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। কী করে, কেনইবা তিনি এমন কাণ্ড ঘটালেন? সেই প্রশ্ন করা হয়। চিকিৎসকের প্রশ্নের উত্তরে মিশিগানের বাসিন্দা জানান, নিছক কৌতূহলের বসেই এই কাণ্ড তিনি ঘটিয়েছিলেন।  নতুন কোনও পদ্ধতির মাধ্যমে যৌনসুখ পাওয়া যায় কিনা, তা দেখতে চেয়েছিলেন। ভেবেছিলেন, রাজমার দানা যৌনাঙ্গে ঢুকিয়ে অনায়াসে তা বের করে নিতে পারবেন। চিমটে জাতীয় বস্তু দিয়ে তা করারও চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যর্থ হন। এদিকে ব্যথায় প্রবল কষ্ট পাচ্ছিলেন। সেই কারণেই হাসপাতালের দ্বারস্থ হন। শোনা গিয়েছে, যুবককে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে গোপনীয়তা বজায় রাখতে তাঁর নাম প্রকাশ করা হয়নি।  

[আরও পড়ুন: Relationship Tips: সঙ্গমের সময় প্রাক্তনকে মনে পড়ছে? বিপাকে পড়ার আগে মেনে চলুন এগুলি]

Advertisement
Next