Advertisement

Viral Video: জুম কলে বৈঠক চলাকালীনই উদ্দাম যৌনতায় মাতলেন স্কুলের শিক্ষিকা

11:20 AM Aug 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী (Corona Pandemic) পরিস্থিতিতে অনলাইন ক্লাসই ভরসা। এখন আবার অনেকে Zoom কলে টিউশনও পড়ানো হচ্ছে। তবে প্রযুক্তি বিদ্যা মহাবিদ্যা যদি না হয় বিভ্রাট। তাই ভাল করে চোখ-কান খোলা রাখা প্রয়োজন। আর তার চেয়েও ভাল করে প্রয়োজনের কৌশলগুলি শিখে নেওয়া প্রয়োজন। না হলেই বিপত্তি। ঠিক যেমনটা জামাইকার টিচার্স অ্যাসোসিয়েশনের জুম মিটিংয়ে হল। ভারচুয়াল সেই মিটিং চলাকালীনই উদ্দাম যৌনতায় মাতলেন শিক্ষিকা।

Advertisement

সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে শিক্ষিকার যৌনক্রিয়ার ভিডিও। যাতে দেখা যাচ্ছে, জুম মিটিংয়ে শিক্ষা সম্পর্কে বক্তব্য রাখছিলেন অন্য এক শিক্ষিকা। তখনই একজন খেয়াল করেন, একটি উইন্ডোতে উদ্দাম যৌনতা চলছে। তিনি চিৎকার করে ওঠেন। “হচ্ছেটা কী?”, প্রশ্ন করেন। সঙ্গীর চিৎকারে যৌনক্রিয়ায় মত্ত শিক্ষিকার সম্বিত ফেরে। সঙ্গে সঙ্গে কম্পিউটারের ক্যামেরা অফ করে দেন তিনি। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। মিটিংয়ে যোগ দেওয়া কারও ফোনে এই দৃশ্য রেকর্ড হয়ে গিয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: OMG! যৌনসুখ পেতে গোপনাঙ্গে রাজমা ঢুকিয়ে এ কী হাল হল যুবকের!]

স্থানীয় সংবাদমাধ্যমের মুখরোচক খবর হয়ে উঠেছে ছোট্ট এই ভিডিও ক্লিপ। আন্তর্জাতিক স্তরেও ছড়িয়ে পড়েছে। শোনা গিয়েছে, ঘটনার পরই জামাইকার শিক্ষিকাকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। তবে তাঁকে বরখাস্ত করা হয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য, জুম কলের এমন বিভ্রাট নতুন নয়। এর আগে ব্রাজিলের রিও ডি জেনেইরোর (Rio de Jeneiro) সিটি কাউন্সিলের বৈঠকে এভাবেই Zoom কলের সময় এভাবেই ল্যাপটপের ক্যামেরা অফ আছে ভেবে যৌনক্রিয়ায় মেতেছিলেন এক দম্পতি। সেক্ষেত্রে অবশ্য তাঁদের সাবধান করেই ছেড়ে দেওয়া হয় বলে খবর। জুম কলে মিটিং করতে গিয়েই বিপাকে পড়লেন দক্ষিণ আফ্রিকার (South Africa) জাতীয় আইনসভার সদস্য ইনকোসি জোলাইল এনদেভু। বৈঠক চলাকালীনই স্ক্রিনের সামনে নগ্ন অবস্থায় চলে এসেছিলেন তাঁর স্ত্রী। পরে তিনি সেই ঘটনার জন্য ক্ষমাও চান।

[আরও পড়ুন: ​সঙ্গীকে আদরের আগে প্রস্তুতি নিন এভাবে, বেডরুমে প্রেম বাড়ানোর ৫ দাওয়াই]

Advertisement
Next