Advertisement

সকালেই জমে উঠুক প্রেম, রোম্যান্টিক এই পাঁচ উপায়ে ঘুম ভাঙান মনের মানুষের

09:55 PM Sep 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলস্যে মাখা সকালে পাশে যদি সেই মানুষটাকে পাওয়া যায় যাঁর ছোঁয়ার সারা শরীর রোমাঞ্চিত হয়ে ওঠে, এর থেকে ভাল বোধহয় আর কিছুই হয় না। এমন সকালকে অনায়াসেই আরও মধুর করে তোলা যায়। এর জন্য খুব বেশি খাটতে হয় না, সহজ কিছু উপায়েই দিনের শুরুটা চূড়ান্ত রোম্যান্টিক হয়ে যায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

১) নরম বিছানার একপাশে শুয়ে থাকা আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে দিন। এর জন্য চিৎকার করে ‘আই লাভ ইউ’ বলার প্রয়োজন নেই, কানে ফিসফিস করে মনের কথাটি ভালবেসে বলে দিলেই হবে।

২) কথা বলার থেকেও অনেক সময় বেশি কার্যকরী হয় ভালবাসার একটু ছোঁয়া। আর তার উত্তম উপায় হল চুম্বন। নিবিড় নয়, সকালের চুম্বন হোক সবুজ পাতাকে আলতো করে ছুঁয়ে যাওয়া কুয়াশার মতো। তাতেই যেন সমস্ত ভালবাসা উজার করে দেওয়া যায়।

[আরও পড়ুন: সুযোগ পেলেই পরনিন্দা পরচর্চা করেন? জেনে নিন এর ৫ উপকার]

৩) ‘ব্রেকফাস্ট অন দ্য বেড’- এই কথাটি শুনেছেন নিশ্চয়ই। বিশাল খেটেখুটে যে রান্না করতে হবে তা কিন্তু নয়। সামান্য ব্রেড-বাটার কিংবা কফি সঙ্গীর সামনে হাজির করলেও তাঁর মুখে হাসি ফুটে উঠবে। একসঙ্গে ব্রেকফাস্ট করার মজাই আলাদা, তাইনা!

৪) অনেকে সকালে স্নান সেরে ফেলতে পছন্দ করেন। একা কেন? সঙ্গীকেও সঙ্গে নিয়ে নিন না! তাতে লাভ বই ক্ষতি তো কিছু নেই।

৫) একসঙ্গে থাকেন না? তাতে কি? মোবাইল ফোন তো রয়েছে। সকালের সামান্য একটি টেক্সট দূরে থাকা সঙ্গীর মন ভাল করে দেওয়ার পক্ষে যথেষ্ট। চাইলে ভিডিও কলও করতে পারেন। প্রযুক্তির সদ্ব্যবহার আর কবে করবেন? আগামীর পঞ্চবার্ষিকী পরিকল্পনায় না থেকে বর্তমানকেই সুন্দর করে তুলুন ভালবাসার ছোঁয়ায়। 

[আরও পড়ুন: সঙ্গমের পরে শরীরে আদরের দাগ? লজ্জা না পেয়ে ঢেকে ফেলুন এই ৫ উপায়ে]

Advertisement
Next