shono
Advertisement

লং ড্রাইভের ফাঁকে গাড়িতেই যৌনতা? গুরুত্বপূর্ণ তথ্যগুলি মনে না রাখলে মহাবিপদ

এই টিপসগুলি মাথায় রাখতে ভুলবেন না।
Posted: 10:05 PM Dec 12, 2021Updated: 10:19 PM Dec 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের কেরিয়ারের উন্নতিতে প্রতিযোগিতার ইঁদুরদৌড়ে শামিল প্রায় সকলেই। সাফল্যের হাতছানিতে সকাল থেকেই শুধু ছুটে চলা। অফিসের কাজের চাপ সামলাতে সামলাতেই দিন শেষ। ক্লান্ত শরীরে বাড়ি ফেরার পর কতটুকুই বা সময় দেওয়া যায় প্রিয়জনকে? বর্তমান যুগে বেশিরভাগ মানুষের এমনই রোজনামচা।

Advertisement

তাই তো প্রাণ ভরে নিঃশ্বাস নেওয়ার জন্য ছুটির দিনে প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে লং ড্রাইভে পাড়ি দেন অনেকেই। সমস্ত দুশ্চিন্তাকে পিছনে ফেলে নিরুদ্দেশের পথে হারিয়ে যাওয়া। কাছের মানুষের সঙ্গে লং ড্রাইভে বেরিয়েছেন অথচ একান্তে একটু কাছাকাছি আসবেন না, তা হয় নাকি? গাড়ির ভিতরেই তাই যৌনতায় মেতে ওঠাও নতুন কিছুই নয়। গাড়িতে উদ্দাম যৌনতায় মাততেই পারেন, তবে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য মাথায় না রাখলে মহাবিপদে পড়তে পারেন।

[আরও পড়ুন: হানিমুন প্ল্যান করছেন? মধুচন্দ্রিমায় যাওয়ার আগে মাথায় রাখুন এই ৬টি বিষয়]

  • মনের মানুষ কাছে পাওয়ার কোন দিনক্ষণ হয় না, তা সকলেরই জানা। তবে সাবধানতা অবলম্বন যে অত্যন্ত জরুরি। তাই দু’জনের কাছাকাছি আসার ইচ্ছা হলে প্রথমে কোনও নিরিবিলি জায়গায় গাড়ি পার্ক করুন।
  • হাতে হাতে, ঠোঁটে ঠোঁট রাখা ব্যক্তিগত উষ্ণ মুহূর্ত নিজেরা উপভোগ করুন। তা অন্য কারও উপভোগ্য যাতে না হয়ে ওঠে, সেদিকে নজর রাখুন। তাই গাড়ির জানলা বন্ধ করে নিন। পারলে জানলা কোনও কাপড় দিয়ে ঢেকে নিন। যাতে তৃতীয় কেউ আপনাদের ব্যক্তিগত মুহূর্তে বিরক্তির কারণ না হয়ে উঠতে পারেন তা নিশ্চিত করুন।
  • গাড়ির সামনের আসনে বসে কাছাকাছি আসার চেষ্টা করবেন না। একে অপরের শরীরের স্পর্শ উপভোগ করতে চাইলে পিছনের আসনই উপযুক্ত।
  • কীভাবে অর্থাৎ কোন পজিশনে একে অপরের সঙ্গে মিলিত হচ্ছেন সেটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। মনে রাখবেন, এটা আপনার বিছানা নয়। সাময়িক কোনও কাজের জন্য যাতে চোটাঘাত না পেতে হয়, সেদিকে খেয়াল রাখুন।
  • লং ড্রাইভে যাওয়ার আগে গাড়িতে অবশ্যই রাখুন তোয়ালে। কেন তোয়ালে রাখতে বলা হচ্ছে নিশ্চয়ই বুঝতে পারছেন।

উপরোক্ত কয়েকটি সতর্কতা মেনে একে অপরের প্রেমের জোয়ারে ভেসে যান। চরম সুখ থেকে নিজেদের বঞ্চিত করবেন না।

[আরও পড়ুন: ফুলশয্যার রাতে মিলনে ভয়? টেনশন দূর করুন এই ৬ উপায়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement