shono
Advertisement

যৌনজীবন স্বাভাবিক করতে ৪ গুণ ভায়াগ্রা সেবন, একটানা ২০ দিন উত্থিত হয়ে রইল পুরুষাঙ্গ, তারপর…

স্বামীকে ছেড়ে বাপেরবাড়ি ফিরে গিয়েছেন স্ত্রীও।
Posted: 02:28 PM Jun 07, 2022Updated: 02:32 PM Jun 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর থেকেই যৌনজীবনে সমস্যা। পুরুষাঙ্গের শিথিলতায় ভুগছিলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক যুবক। বন্ধুর পরামর্শ মেনে নিয়মিত ভায়াগ্রা (Viagra) খাচ্ছিলেন তিনি। তবে তা নির্দিষ্ট পরিমানের চেয়ে প্রায় ৪ গুন বেশি। আর তার ফল পেলেন হাতেনাতে। টানা ২০ দিন ধরে উত্থিত হয়ে রইল পুরুষাঙ্গ। যার দরুণ তাঁকে সোজা ছুটতে হল হাসপাতালে।

Advertisement

 

[আরও পড়ুন: প্রাইমারি টেটেও পাশ না করে চাকরি! বেআইনি নিয়োগে হাই কোর্টে দায়ের মামলা]

উত্তরপ্রদেশের প্রয়াগরাজের এক যুবক কয়েক মাস হল বিয়ে করেছেন। কিন্তু পেনিসের শিথিলতায় ভুগতেন তিনি। যার দরুণ যৌনজীবনে সমস্যা হচ্ছিল। এমন পরিস্থিতিতে এক বন্ধুর কাছে পরামর্শ চান ওই যুবক। বন্ধুর পরামর্শ মতো প্রতিদিন ভায়াগ্রা (লিঙ্গ উত্থান সংক্রান্ত সমস্যা সমাধানের ওষুধ) সেবন শুরু করেন তিনি। টানা ৪ দিন ২০০ মিলিগ্রাম করে ওষুধ খেয়েছিলেন, যা স্বাভাবিকের চেয়ে অনেকটাই বেশি। এর ফলে টানা ২০ দিন তাঁর পুরুষাঙ্গ উত্থিত বা ইরেক্টেড হয়ে ছিল।

এর পরই সোজা হাসপাতালে ছোটেন যুবক। অস্ত্রোপচার করে তাঁকে সুস্থ করে তোলেন চিকিৎসকরা। সফল হয়েছে অস্ত্রোপচার। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, আর স্বাভাবিক অবস্থায় ফিরবে না যুবকের পুরুষাঙ্গ। সারাজীবন এভাবেই উত্থিত বা ইরেক্টটেড হয়ে থাকবে। তবে সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে কোনও অসুবিধা হবে না। তবে সারাজীবন আর টাইট পোশাক পরতে পারবেন না তিনি। ইরেকশান লুকিয়ে রাখতে ঢিলেঢালা পোশাক পরতে হবে। শীঘ্রই তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন বলেও জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: অণ্ডকোষ ঝুলত হাঁটুতে, প্যান্ট পরতে পারতেন না, প্রৌঢ়কে নতুন জীবন দিল NRS]

এদিকে স্বামীর এমন শারীরিক অবস্থার কথা শুনে শ্বশুরবাড়ি ছেড়েছেন তাঁর স্ত্রী। নতুন বিয়ে করা বরের এমন অবস্থা দেখে তিনি রীতিমতো হতাশ। স্বামীর কাছে আর ফিরে আসবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন উত্তরপ্রদেশের ওই মহিলা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement