গাড়ির মধ্যেই পুলিশ অফিসারের কোলে উঠে সঙ্গমের আবদার তরুণীর! তারপর…

09:28 PM Aug 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ্যপ তরুণীকে বাড়ি পৌঁছে দিতে চেয়েছিলেন। কিন্তু ‘উপকার’ করতে গিয়ে যে এমন অবস্থায় পড়তে হবে ভাবতে পারেননি পুলিশ অফিসার। মাঝরাস্তায় ওই অফিসারকে যৌনতায় (Physical intimacy) বাধ্য করেন তরুণী। গাড়ির মধ্যেই। গোটা ঘটনায় তিনি যে আতঙ্কিত হয়ে পড়েছিলেন তা ভাবলে এখনও ভয় পেয়ে যান লি ককিং। চাকরি থেকে অবসর নিয়েছেন। এতদিন পরে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলার সময় নিজের সেদিনের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন ব্রিটেনের (UK) প্রাক্তন সার্জেন্ট।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ওই কাণ্ডের জন্য বড়সড় অভিযোগের মুখেও পড়তে হয়েছিল তাঁকে। শেষ পর্যন্ত ২০২১ সালে ফৌজদারি মামলায় বেকসুর খালাস পান ককিং। কিন্তু দায়িত্বে গাফিলতির মামলা এখনও চলছে পুলিশের সদর দপ্তরে। তারই শুনানিতে নতুন করে ফের পুরো ঘটনার বর্ণনা দিয়েছেন তিনি। 

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: রক্ত দিয়ে ফিদায়েঁ পাক জঙ্গির প্রাণ বাঁচাল ভারতীয় সেনা]

ঠিক কী হয়েছিল সেদিন? ২০১৭ সালে ক্রিসমাসের আগের ঘটনা। মদ্যপ অবস্থায় নৈশ পার্টিতে হুল্লোড় করছিলেন ওই মদ্যপ তরুণী। তাঁকে বের করে দেওয়া হয় তাঁর ‘গুন্ডামি’র জন্য। সেই সময় ককিং তাঁকে গাড়িতে বাড়ি পোঁছে দেওয়ার কথা বলেন। ভাবতেও পারেননি কী ঘটতে চলেছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

গাড়িতে হঠাৎই ককিংয়ের কোলে উঠে বসেন ওই তরুণী। নিম্নাঙ্গের অন্তর্বাসও নামিয়ে ফেলেন। এবং যৌনতার জন্য জোর করতে থাকেন। ককিং জানাচ্ছেন, ”আমি প্রচণ্ড আতঙ্কিত হয়ে পড়েছিলাম। এমন পরিস্থিতিতে কখনও পড়িনি। বারবার বলছিলাম, আমার পরিবার আছে। আমি এসব চাই না। এর জন্য কেবল চাকরি নয়, সব কিছুই হারিয়ে যেতে পারে জীবন থেকে।” কিন্তু লাভ হয়নি। তাঁকে সঙ্গমে বাধ্য করেন ওই তরুণী। জানিয়েছেন ককিং।

এরপরই আইনি ঝামেলায় পড়েন অফিসার। তাঁর বিরুদ্ধে উর্দি পরিহিত অবস্থায় আইনভঙ্গের অভিযোগ উঠেছিল। তবে ফৌজদারি অভিযোগ থেকে রেহাই পেয়ে গিয়েছেন তিনি। আর সেই তরুণী? তিনি এদিনও শুনানিতে আসতেই রাজি হননি।

[আরও পড়ুন:কুর্সি সংকটে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন, খনি দুর্নীতিতে হারাতে পারেন বিধায়ক পদ]

Advertisement
Next