শব্দে বাজিমাত! যৌন উদ্দীপনা বাড়াতে বিছানায় সঙ্গিনীকে একথা বলতে ভুলবেন না

07:44 PM Nov 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকেই বলেন কথার শক্তি যেকোন অস্ত্রকেও হার মানাতে পারে। কোনও কুকথা যেমন আঘাত দিতে পারে। তেমনই মিষ্টিমধুর কথা সহজেই সকলকে আকর্ষণ করে। নিজের মনের মানুষকে কথার জালে জড়াতে চান সকলেই। আপনিও কী একান্ত ব্যক্তিগত সময়ে একে অপরকে কথার জালে জড়াতে চান? বিশেষত বিছানায় শরীরী খেলায় মেতে ওঠার আগে কিংবা ফাঁকে আপনার সঙ্গিনী ঠিক কী কী কথা শুনতে চান জানেন? সঙ্গিনীর যৌন উত্তেজনা এক নিমেষে আরও বাড়িয়ে তুলতে গেলে কথোপকথনে এই কথাগুলি থাকতেই হবে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

শরীরী খেলার প্রস্তুতি পর্বে চুম্বন অত্যন্ত গুরুত্বপূর্ণ। ঘাড়ে হালকা চুম্বন করুন। বলুন সঙ্গিনীকে চুম্বন দিতে ঠিক আপনার কতটা ভাল লাগে। মহিলারা কিন্তু পুরুষদের মুখের ‘দুষ্টু’ কথা শুনতে ভালবাসেন।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

বহু মহিলাই অন্তর্বাসের প্রতি অত্যন্ত সচেতন। অনেক ভাবনাচিন্তা করে অন্তর্বাস কেনেন তাঁরা। ফাঁকা ঘরে সঙ্গিনীর বাছাই করা অন্তর্বাসের প্রশংসা না করলে কী চলে? তাই তো যৌনতায় মেতে ওঠার ফাঁকে তাঁর অন্তর্বাসের প্রশংসা করুন।

প্রিয় মানুষের গায়ের গন্ধই যেন অন্যরকম। আর মহিলাদের সুগন্ধীর প্রতি ঝোঁক নিয়ে নতুন করে কিছু বলার নেই। সঙ্গিনীর গায়ের গন্ধ যে আপনার মনকেও দোলা দেয়, তা মুখে প্রকাশ করুন।

[আরও পড়ুন: শরীরী খেলায় মেতে ওঠার আগে বিছানায় এই কাজগুলি করেন? যৌনসুখ মাটি হল বলে]

সঙ্গিনীর ত্বকের প্রশংসা করতে কিন্তু ভুলবেন না। কারণ, তাতে তিনি সবচেয়ে বেশি খুশি হবেন। আর যৌনতা মেতে ওঠার আগে এই ধরনের কথা শুনলে সঙ্গিনীর আত্মবিশ্বাস বাড়বে। আর বিছানায় পারফর্ম্যান্সও হবে জবরদস্ত।

সঙ্গিনী চাইলে শরীরী খেলায় আপনাকে টেক্কা দিতে পারে। তাঁর মতো আপনাকে আর কেউই হয়তো তেমন করে যৌনসুখ আপনাকে দিতে পারবেন না। একথা মনে চেপে রেখে দেবেন না। সঙ্গিনীকে আরও আত্মবিশ্বাসী করে তুলতে চাইলে একথা একান্ত মুহূর্তেও জানান।

নিজেদের একান্ত সময়ে সঙ্গিনীকে অবশ্যই এই কথাগুলি বলতে ভুলবেন না। তাতেই দেখবেন বিছানায় উঠবে ঝড়।

[আরও পড়ুন: লিঙ্গে মাদক মাখিয়ে মুখমেহনের জেরে প্রেমিকার মৃত্যু, তারপর যা হল প্রেমিকের…]

Advertisement
Next