বিপাশার মেয়ের মতো মিষ্টি বাচ্চা চাই? সন্তান হওয়ার ‘রেসিপি’শেয়ার করলেন অভিনেত্রী

11:52 AM Nov 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। সেদিনই প্রকাশ্যে এনেছেন মেয়ের নাম দেবী বসু সিং গ্রোভার। আর এবার মেয়ের এক ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বিপাশা ও করণ। তবে শুধু ছবিই নয়। মিষ্টি বাচ্চা হওয়ার গোপন রেসিপিও শেয়ার করলেন বিপাশা। ভাবছেন, বাচ্চা হওয়ার রেসিপি আবার কি! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ব্যাপারটা একটু বিশদে বলা যাক।

Advertisement

বিপাশা বসু সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা গিয়েছে ছোট্ট দেবীকে কোলে নিয়ে স্বামী করণের সঙ্গে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। সেই ছবির পোস্টেই বিপাশা লিখলেন, মিষ্টি সন্তান হওয়ার একটা রেসিপি রয়েছে। আর তা হল,

Advertising
Advertising

১) কাপের এক চতুর্থাংশ তুমি।

২) এক চতুর্থাংশ আমি।

৩) বাকি আধকাপ মায়ের ভালবাসা এবং আশীর্বাদ।

৪) ম্যাজিক এবং যা কিছু ভাল সব টপিংসে যাবে।

৫) ৩ ফোঁটা রামধনুর রঙ, ম্যাজিক পাউডার, ইউনিকর্ন এবং যা কিছু স্বর্গীয়, ছড়িয়ে দিতে হবে।

৬) সিজনিংয়ে স্বাদ মতো সমস্ত মিষ্টি এবং আরও সব ভাল ভাল জিনিস ছড়িয়ে নিতে হবে।

[আরও পড়ুন: এক ছবিতেই ফ্যান! জন্মের ১ মাসের মধ্যেই বার্সেলোনার বিশেষ স্বীকৃতি পেল রণলিয়ার মেয়ে ]

আলিয়া ও রণবীরের মেয়ের জন্ম হয়। তার এক সপ্তাহের মধ্যেই বিপাশা ও করণের মেয়ের জন্ম হল। গত আগস্ট মাসে বিপাশা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। তার পর থেকেই নানা ছবি ও ভিডিও পোস্ট করেছেন বঙ্গতনয়া। গর্ভবতী অবস্থায় নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিপাশা।

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর তাঁদের প্রথম সন্তানের জন্ম হল।

[আরও পড়ুন: এক ছবিতেই ফ্যান! জন্মের ১ মাসের মধ্যেই বার্সেলোনার বিশেষ স্বীকৃতি পেল রণলিয়ার মেয়ে ]

Advertisement
Next