shono
Advertisement

কনকনে শীতেও মেতে উঠুন বন্য যৌনতায়, রইল সহজ কিছু টিপস

শীতের দীর্ঘ রাতে 'অ্যাডভেঞ্চার' হতে পারে একদম অন্যরকম।
Posted: 09:25 PM Dec 22, 2022Updated: 09:25 PM Dec 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতকাল (Winter) মানেই যে হরেক মজা আর আনন্দ, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু কনকনে শীতে যৌনতা (Physical intimacy) যেন খানিক অস্বস্তির। শরীরের সঙ্গে শরীরের সংস্পর্শ যে উষ্ণতা তৈরি করে তা তো সত্য়িই। কিন্তু তবুও, এই শীতে শরীর যেন খানিক আড়ষ্ট হয়ে ওঠে অনেক সময়ই। তখন পরম প্রিয়কে ‘হোল্ড ইওর টাং অ্যান্ড লেট মি লাভ’ বলতে দ্বিধা জন্ম নিতেই পারে। কিন্তু জানেন কি, শীতের দীর্ঘ রাতে ‘অ্যাডভেঞ্চার’ হতে পারে একদম অন্যরকম। তেমনই পরামর্শ দেন যৌনতা বিশেষজ্ঞরা। কেবল খেয়াল রাখুন এই বিষয়গুলি।

Advertisement

পোশাক পরেই যৌনতা: প্রথমেই মাথায় রাখুন, পোশাক যতটা সম্ভব না খুলেই যৌনতা শীতে অন্য আমেজ এনে দিতে পারে। আপনার প্রাথমিক লক্ষ্যই হবে, সঙ্গীকে আবরণহীন না করে তাঁর শরীরের ঘনিষ্ঠ হওয়ার। ধীরে ধীরে শরীর উষ্ণ হবে। পাশাপাশি সঙ্গীকে নগ্ন দেখার আকাঙ্ক্ষা আপনাকে আরও উত্তেজিত করে তুলবে।
মেতে উঠুন মজাদার ফোরপ্লেতে: সঙ্গমের আগে দীর্ঘ ফোরপ্লে করুন। সেই সঙ্গে ঘর অন্ধকার করে একসঙ্গে অনেকগুলি মোমবাতি জ্বালিয়ে দিতে পারেন। একটা অন্য আমেজ তৈরি হবে। একে অপরের শরীর নিয়ে খেলতে খেলতে হারিয়ে যাবেন অন্য দুনিয়ায়।

[আরও পড়ুন: বিপাশার মেয়ের মতো মিষ্টি বাচ্চা চাই? সন্তান হওয়ার ‘রেসিপি’ শেয়ার করলেন অভিনেত্রী]

নানা ধরনের পজিশন ট্রাই করুন: চিরকালীন ‘মিশনারি’ পজিশন তো আছেই। এর পাশাপাশি নানা ধরনের পজিশন ট্রাই করতে পারেন। অবশ্যই পরস্পরের সম্মতিতেই। এর মধ্যে স্পুনিং অর্থাৎ পুরুষটির কোলে মহিলাটি বসে থাকা অবস্থায় সঙ্গম দ্রুত দু’জনকেই উত্তেজিত করবে দ্রুত। এছাড়াও স্পুনিং পজিশনটিও ট্রাই করতে পারেন।

মোজা পরেই মাতুন যৌনতায়: শীতের কনকনে ঠান্ডায় পায়ে মোজা পরে যৌনতায় মেতে উঠতে পারেন। এতে শরীর পাবে এক নতুন মজা। তবে খুব ঠান্ডা না থাকলে এটাকে প্রাধান্য না দেওয়াই ভাল।

[আরও পড়ুন:  লিভারের অসুখে প্রাণ সংশয় বাবার, কিশোরী কন্যাকে অঙ্গদানের অনুমতি হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement