shono
Advertisement

ভিডিও কলে অচেনা তরুণীর সামনে নগ্ন হতেই সর্বনাশ! কোটি কোটি টাকা খোওয়ালেন ব্যবসায়ী

পুলিশ তদন্ত শুরু করলেও এখনও গ্রেপ্তার করা যায়নি কাউকেই।
Posted: 07:45 PM Jan 13, 2023Updated: 07:45 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতার প্রলোভনে পা দিয়ে সর্বনাশ হল গুজরাটের (Gujarat) এক ব্যবসায়ীর। অচেনা তরুণীর পাতা ফাঁদে পড়ে খোয়াতে হল আড়াই কোটি টাকারও বেশি। তিনি যে ফাঁদে পড়েছেন, সেটা ঠিক করে বুঝতেই কয়েক মাস চলে গেল তাঁর। এবার মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের খুঁজতে শুরু করেছে পুলিশ।

Advertisement

ঠিক কী হয়েছিল? ব্যবসায়ী জানিয়েছেন, গত বছরের ৮ আগস্ট তিনি একটি ফোন পান। ফোনের ওপারের নারীকণ্ঠ নিজের পরিচয় দিয়েছিল রিয়া শর্মা নামে। ধীরে ধীরে আলাপ জমে যায়। ক্রমশই তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকেন ওই তরুণী। এরপর তাঁকে ভিডিও কলে আসার প্রস্তাবও দেন। ভিডিও কলে ব্যবসায়ীকে সব পোশাক খুলে নগ্ন হতে বলেন তিনি। ব্যবসায়ী পোশাক খুলতেই কলটি কেটে যায়। এরপরই তরুণী ফোন করে বলেন, তাঁকে ৫০ হাজার টাকা না দিলে তিনি ওই ভিডিও অনলাইনে ছড়িয়ে দেবেন।

[আরও পড়ুন: হঠাৎ পিছিয়ে গেল রাহুল-আথিয়ার বিয়ে, প্রকাশ্যে আমন্ত্রিতদের তালিকাও]

কিন্তু ওতেই মুক্তি মেলেনি। বরং বলা যায়, সেই শুরু। এরপর একে একে ফোন ও ফাঁসানোর হুমকি। কখনও দিল্লি পুলিশের ইন্সপেক্টর সেজে। কখনও বা দিল্লি পুলিশের সাইবার সেল। কিংবা সিবিআই কর্তা হয়ে। প্রথম ক্ষেত্রে ৩ লক্ষ টাকা দিতে হয় তাঁকে। দ্বিতীয় ক্ষেত্রে দিতে হয় ৮০ লক্ষ ৯৭ হাজার টাকা। সিবিআইকে দিতে সাড়ে ৮ লক্ষ টাকা।

ব্যবসায়ী জানাচ্ছেন, তাঁকে বলা হয়েছিল তরুণী আত্মহত্যার চেষ্টা করেছেন। তাই বিষয়টি জটিল হয়ে যাচ্ছে। ফলে আরও টাকা চাই। পরেও একই বিষয়ে ব্ল্যাকমেল করা চলে। ১৫ ডিসেম্বর শেষবার টাকা দেন তিনি। ব্যবসায়ীর দাবি, সব মিলিয়ে ২ কোটি ৬৯ লক্ষ টাকা দিয়েছেন তিনি। এরপর তাঁকে বলা হয় দিল্লি হাই কোর্টে মামলাটির নিষ্পত্তি করা হয়েছে। তখনই সন্দেহ গাঢ় হতে থাকে তাঁর। দিল্লি দ্বারস্থ হন পুলিশের।
পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৮৭, ১৭০, ৪৬৫, ৪২০ ও ১২০-বি ধারায় মামলা রুজু করেছে। শুরু হয়েছে তদন্ত। কিন্তু এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: আগামী সপ্তাহে জাকির হোসেনকে তলব আয়কর দপ্তরের, ‘সব হিসাব দেব’, আত্মবিশ্বাসী তৃণমূল বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement