Advertisement

অনলাইনে মা দুর্গার পুজো দিলেই দূর হবে করোনা! আজব দাবি এই ওয়েবসাইটের

04:40 PM Sep 12, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে বিশ্বাসে মিলায় বস্তু…। আর এই বিশ্বাসকে কাজে লাগিয়েই অনেকে আয়ের পথ খুঁজে নেওয়ার চেষ্টা করে। একদিকে অতিমারী পরিস্থিতিতে যখন নাজেহাল বহু মানুষের দৈনন্দিন জীবন, নুন আনতে পান্তা ফুরনোর হাল, অন্যদিকে তখন করোনামুক্তির আশ্বাস দিয়ে টাকার বিনিময়ে পুজোর ব্যবস্থা করছে একদল মানুষ!

Advertisement

অতিমারী থেকে কীভাবে রক্ষা পাবে বিশ্ব। এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন। এর জন্য দিনরাত এক করে চলছে গবেষণা। তৈরি হচ্ছে ভ্যাকসিন। তবে মারণ ভাইরাস (Coronavirus) দূর করার নানা আজব আজব টোটকাও ইতিমধ্যে বাতলে দিয়েছেন অনেকে। কেউ বলেছেন কাদামাটিতে বসে শঙ্খ বাজালেই মিলবে করোনা থেকে মুক্তি। আবার কারও মতে, পাঁপড়েই লুকিয়ে রোগ তাড়ানোর শক্তি। এবার আরও একধাপ এগিয়ে মানুষকে করোনা মার থেকে স্বস্তি দিতে দুর্দান্ত ব্যবসা ফেঁদেছে একটি সংস্থা। আস্ত একটি ওয়েবসাইটই চালু করা হয়েছে। যার মাধ্যমে অলাইনেই দেওয়া যাবে মা দুর্গার পুজো। মিলবে মায়ের আশীর্বাদ!

[আরও পড়ুন: বৈচিত্রময় ভারত! জানেন, কর্ণাটকের একাধিক মন্দিরে প্রসাদ হিসেবে দেওয়া হয় গাঁজা?]

বিশ্বাস না হলেও সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট এমনটাই বলছে। শক্তিপীঠ ডিজিটাল নামে ইনস্টাগ্রামে একটি পেজ রয়েছে। তারাই একটি লম্বা পোস্টের মাধ্যমে এই বিস্ময়কর পুজোর কথা তুলে ধরেছে। বলা হয়েছে, তাদের ওয়েবসাইটে করোনামুক্তির পুজোর আয়োজন করা হয়। এখানেই শেষ নয়। তাদের দাবি, এই পুজো করলে স্বয়ং মা দুর্গা (Durga Puja) ভক্তকে এই মহামারী থেকে রক্ষা করবে। ভয়ংকর এই ভাইরাস নিয়ে সমস্ত দুশ্চিন্তা আর ভয় দূর হবে। তাদের কথায়, “দুর্গা শক্তিপীঠ মায়ের অত্যন্ত শক্তিশালী পুজো। মানুষকে শক্তি ও মুক্তি প্রদান করে এই পুজো। মহামারী থেকে খোদ মা নিজের ভক্তদের রক্ষা করবে। অশুভ শক্তি দূর করতে মায়ের প্রার্থনা করো।”

পুজোর খরচও জানিয়ে দেওয়া হয়েছে। ২১০০ টাকার সঙ্গে ১৮ শতাংশ GST যোগ করে যা দাঁড়ায়, তত টাকা দিলেই করোনা থেকে মিলবে মুক্তি। তবে এই পুজো শুধু ভাইরাসই দূর করে না, সংসারে সুখ সম্বৃদ্ধি আনে, শুভ শক্তির সঞ্চার হয়, সব বাধাবিপত্তি দূর করে। এই পুজোর পাশাপাশি অনলাইনে পিতৃ তর্পনের পুজোর ব্যবস্থাও করেছে ওয়েবসাইটটি। 

[আরও পড়ুন: আগামী ১৭ সেপ্টেম্বর ‘‌পিতৃপক্ষ’‌ শেষ হলেই শুরু হবে রাম মন্দির তৈরির কাজ, জানাল ট্রাস্ট]

The post অনলাইনে মা দুর্গার পুজো দিলেই দূর হবে করোনা! আজব দাবি এই ওয়েবসাইটের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next