shono
Advertisement

গ্রাহকদের জন্য এবার আকর্ষণীয় অফার আনল রিলায়েন্স জিও, জানেন কী?

দেখে নিন জিও-র নয়া অফারে গ্রাহকরা কী কী সুবিধা পাবেন।
Posted: 09:39 PM Apr 15, 2021Updated: 09:39 PM Apr 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেদের গ্রাহকদের জন্য বরাবরই আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে আসে রিলায়েন্স জিও (Reliance Jio)। তবে শুধু গ্রাহকদের কথা ভেবে নয়, অন্যান্য টেলিকম সংস্থাকে টেক্কা দিতেও মাঝেমধ্যেই ওই অফারগুলি নিয়ে আসে মুকেশ আম্বানির সংস্থা। এর মধ্যে কোনও রিচার্জ প্ল্যানে ভ্যালিডিটি বেশি, কারও বা কম। কোনও প্ল্যানে অতিরিক্ত ইন্টারনেট অফার করা হয়, আবার কোনও প্ল্যানে থাকে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন অফার। সম্প্রতি সেরকমই একটি নয়া অফার গ্রাহকদের জন্য আনল রিলায়েন্স জিও।

Advertisement

কী অফার? জানা গিয়েছে, নয়া ৩২৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা পাবেন ৬ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা। এছাড়া দেশের যে কোনও নেটওয়ার্কে এই প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানো যাবে। আর রিলায়েন্স জিও-র ৩২৯ টাকার এই প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। তবে এখানেই শেষ নয়। এই প্ল্যানে রিচার্জের পর ৬ জিবি ডেটা ব্যবহার করে ফেললেও গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা বন্ধ হবে না। হাই স্পিড ডেটা শেষ হয়ে গেলেও, বাকিদিন ৬৪ KBPS স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: সাবধান! হ্যাকারদের হানায় যে কোনও মুহূর্তে অকেজো হতে পারে আপনার WhatsApp!]

তবে এছাড়াও আরও একাধিক আকর্ষণীয় রিচার্জ প্যাক রয়েছে রিলায়েন্স জিওর। এর মধ্যে অন্যতম উল্লেখযোগ্য ৯৯৯, ৭৭৭ এবং ৫৫৫ টাকার প্ল্যানগুলি। ৯৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা রোজ ৩ জিবি করে ডেটা পেয়ে যাবেন। দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন ১০০টি এসএমএসের অফারও পেয়ে যাবেন গ্রাহকরা। ৭৭৭ টাকার প্ল্যানে মিলবে প্রত্যেকদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। এছাড়া ফ্রি কলিং এবং ১০০টি এসএমএসও পাওয়া যাবে। পাশাপাশি উপরি পাওনা ডিজনি+হটস্টারের ফ্রি সাবস্ক্রিপশনও। আর ৫৫৫ টাকার প্ল্যানেও ১.৫ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। তবে ফ্রি কলিং পাবেন না গ্রাহকরা। জিও থেকে জিওতে বিনামূল্যে ফোন করতে পারলেও জিও থেকে অন্য নম্বরে ফোন করার জন্য তিন হাজার মিনিট পাবেন একজন গ্রাহক। এছাড়াও থাকবে ১০০টি এসএমএস। আর এই তিনটি প্যাকের ভ্যালিডিটিই ৮৪ দিনের এবং ডেটার লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে যাবে ৬৪ KBPS-এ।

[আরও পড়ুন: আপত্তিকর পোস্ট ডিলিট বা ফেরানোর ক্ষেত্রে নতুন ব্যবস্থা আনছে ফেসবুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement