Advertisement

করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশেনে? আপনার খেয়াল রাখবে সুইগির ‘Care Corner’

02:41 PM May 06, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারীর (Corona Pandemic) চোখ রাঙানিতে নতুন করে আতঙ্কে দেশবাসী। দিল্লি, মহারাষ্ট্র, কেরলের মতো রাজ্যগুলো নতুন করে লকডাউনের পথে হেঁটেছে। ফের গৃহবন্দি দশা মানুষের। এমন পরিস্থিতিতে যে কোনও জরুরি জিনিসপত্র, খাবার-দাবার কেনার ক্ষেত্রে ভরসা সেই অনলাইন। আর ভয়াবহ করোনা আবহে ক্রেতাদের সুবিধার জন্য এবার নতুন একটি সেকশন নিয়ে হাজির হল সুইগি। করোনায় আপনি হোম আইসোলেশনে থাকলে আপনার সঙ্গী হয়ে উঠবে সুইগির ‘কেয়ার কর্নার’।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভাবছেন তো, এরকমটা আবার কীভাবে সম্ভব! আসলে এই বিশেষ ফিচারের মাধ্যমে খাবার ডেলিভারি সংস্থাটি আপনার বাড়িতে পৌঁছে দেবে বাড়ির তৈরি খাবার, ওষুধ, এমনকী রান্নাঘরের প্রয়োজনীয় সামগ্রীও। সুইগি অ্যাপের সুইগি জিনি (Swiggy Genie) ফিচারটিতে এই পরিষেবা অবশ্য এমনিতেই চালু আছে। কিন্তু দেশজুড়ে বাড়তে থাকা কোভিড সংক্রমণের কথা মাথায় রেখে শুধুমাত্র এই সময়ের জন্যই ‘কেয়ার কর্নার’ অপশনটি এনেছে সুইগি। চলুন জেনে নেওয়া যাক কীভাবে কাজ করে এই ফিচারটি এবং এর থেকে কোন কোন পরিষেবা পাবেন।

[আরও পড়ুন: উপগ্রহ থেকেই সরাসরি মিলবে দুরন্ত ইন্টারনেট! ‘বিপ্লব’ আনতে চায় এলন মাস্কের সংস্থা]

কেয়ার কর্নারের অপশনটিতে গেলে সোজা পৌঁছে যাবেন সুইগি জিনিতে। এখানে নির্দিষ্ট ডেলিভারি চার্জ নিয়ে সুইগির প্রতিনিধি আপনাকে নানা পরিষেবা দিয়ে থাকে। বাড়ি বসেই প্রোটিন-ভিটামিন জাতীয় খাবার, শাক-সবজি, ওষুধপত্র আনিয়ে নিতে পারবেন অনায়াসে। যাঁরা করোনা আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন কিংবা বাইরে গিয়ে খাবার আনার কেউ নেই, তাঁদের জন্য এই অপশনটি অত্যন্ত উপকারী।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সমস্ত কোভিডবিধি মেনেই আপনার ঠিকানায় জিনিসপত্র পাঠিয়ে দেওয়া হবে। ফলে করোনা কালে বাড়ির বাইরে বেরনোর প্রয়োজন হবে না। অ্যাপের হোম পেজেই পাবেন কেয়ার কর্নার অপশনটি। ডেলিভারির আগে কার্ডে কিংবা পরে নগদেও পেমেন্ট করতে পারেন। তবে বর্তমান পরিস্থিতি যা, তাতে কার্ড কিংবা ই-ওয়ালেট ব্যবহার করাই বুদ্ধিমানের কাজ।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ভারতের জন্য ভ্যাকসিন ফাইন্ডার টুল নিয়ে হাজির ফেসবুক, জানুন সুবিধা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next