Advertisement

ভাইজানের ক্যারিশমা! ‘রাধে’মুক্তি পেতেই ইউজারদের চাপে ক্র্যাশ করল Zee 5-এর সার্ভার

07:26 PM May 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সিনেমার পর্দায় ফিরেছেন ভাইজান সলমন খান (Salman Khan)। করোনা আবহেই ঈদের প্রাক্কালে মুক্তি পেল তাঁর সিনেমা ‘রাধে’ (Radhe)। ভারতের বাইরে বেশ কিছু জায়গায় সিনেমাহলে এবং ভারতে ওটিটি প্ল্যাটফর্ম Zee 5 ও Zee Plex-এ মুক্তি পেয়েছে সিনেমাটি। আর মুক্তির পরই সিনেমাটি দেখার জন্য দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এমনকী এর জেরে ক্র্যাশ করে গেল Zee 5-এর সার্ভারও। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। বহু ইউজার একসঙ্গে সিনেমাটি দেখতে লগ ইন করার কারণেই এই ব্যাঘাত ঘটেছে বলে খবর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

করোনা (Corona Virus) পরিস্থিতিতে ঈদের আগে হাইব্রিড রিলিজের পথে হেঁটেছে ‘রাধে’ টিম। দেশের বাইরের যে সমস্ত স্থানে কোভিড (COVID-19) পরিস্থিতি একটু ঠিকঠাক, সেখানে সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। তবে ভারতবর্ষের প্যানডেমিক পরিস্থিতিতে Zee 5 এবং Zee Plex প্ল্যাটফর্মই ভরসা। জি প্লেক্সে আবার আলাদা পেমেন্ট দিয়ে ছবিতে দেখা যাবে। তবে ইতিমধ্যেই রেকর্ডসংখ্যক দর্শক ওয়েব প্ল্যাটফর্মটিতে সিনেমাটি দেখেও ফেলেছেন। আর তার জন্য সলমন খানের ক্যারিশমাই দায়ী। তবে একসঙ্গে বহু মানুষ দেখতে গিয়েই কার্যত ক্র্যাশ করে Zee 5-এর সার্ভারও।

[আরও পড়ুন: সামনে এল Battlegrounds Mobile India-র নয়া পোস্টার, চড়ছে উত্তেজনার পারদ]

জানা গিয়েছে, একসঙ্গে ১.২৫ মিলিয়নেরও বেশি মানুষ বৃহস্পতিবার লগ ইন করায় ZEE5-এর সার্ভার। ZEE5-এর পক্ষ থেকেও টুইট করে বিষয়টি জানানো হয়। জানানো হয়, অ্যাপটি ঠিক করার প্রচেষ্টা চলছে। তবে এর পাশাপাশি দর্শকদের এত ভালবাসার জন্য ধন্যবাদও জানায় ZEE5 কর্তৃপক্ষ। এরপর দীর্ঘক্ষণ পরে অবশ্য ফের ঠিক হয় ZEE5। আর এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত উচ্ছ্বসিত হয়ে পড়েন সলমন ভক্তরা। নেটদুনিয়ায় অনেকেই এটাকে ভাইজানের সাফল্য হিসেবে আখ্যা দেন।

 

[আরও পড়ুন: বাড়ি বসেই মিলবে করোনা সংক্রান্ত যাবতীয় তথ্য, কোভিড অ্যাপ চালু করল রাজ্য]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next