Advertisement

শুরু ‘ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া’র প্রি-রেজিস্ট্রেশন, কীভাবে করবেন?

04:10 PM May 18, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য নামে ভারতে ফিরছে পাবজি, তা আগেই জেনে গিয়েছেন গেমপ্রেমীরা। পূর্ব ঘোষণা মতো আজ অর্থাৎ ১৮ মে থেকে শুরু হল PUBG’র ভারতীয় সংস্করণ Battlegrounds Mobile Inadia’র প্রি-রেজিস্ট্রেশন। সংস্থার তরফে জানানো হয়েছে, অ্যান্ডয়েড ও iOS ব্যবহারকারীরা বিনামূল্যেই প্রি-রেজিস্টার করতে পারবেন এই গেমটি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কীভাবে প্রি-রেজিস্টার করবেন ?

সংস্থার তরফে জানানো হয়েছে, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ক্ষেত্রে গুগল প্লে স্টোরে গিয়ে খুঁজতে হবে Battleground Mobile India অথবা Krafton। সেখানে মিলবে প্রি-রেজিস্টারের অপশন। কেউ প্রি-রেজিস্টার করার পর ফের প্লে-স্টোর থেকে গেমটি সার্চ করলে সেক্ষেত্রে দেখাবে আনরেজিস্টার অপশন।

[আরও পড়ুন:করোনা আবহে ফের গ্রাহকদের সুখবর দিল Airtel, বিনামূল্যে মিলবে রিচার্জের সুযোগ!]

প্রি-রেজিস্টারের সুবিধা কী?

গেমপ্রেমীদের কাছে অন্যতম আকর্ষণ ছিল পাবজি। দিনের একটা দীর্ঘ সময় গেমেই মজে থাকতেন তাঁরা। ভারতে পাবজি ব্যান হওয়ার পর থেকেই গেমটি ফেরার অপেক্ষায় ছিলেন তাঁরা। ব্যাটল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চের খবর পাওয়া মাত্রই উচ্ছ্বসিত হন তাঁরা। কবে গেমটি ভারতের বাজারে আসবে তার দিন গুনতে শুরু করেন। প্রি-রেজিস্টার করলে রাখলে সেই পাবজি প্রেমীরা সবার প্রথমে পাবেন Battleground Mobile India সম্পর্কিত যাবতীয় তথ্য। এছাড়া প্রি-রেজিস্ট্রেশনের পরিমাণ দেখে সংস্থা বুঝতে পারবে এই গেমের জনপ্রিয়তা।

কোন ফোনে এই গেমটি খেলা যাবে?

সংস্থার তরফে জানানো হয়েছে, যে কোনও স্মার্টফোনে ২ জিবি ব়্যাম ও অ্যান্ড্রয়েড ৫.১.১ বা তার পরবর্তী অপারেটিং সিস্টেম থাকলেই এই গেম খেলা যাবে। সেই সঙ্গে লাগবে ইন্টারনেট। জানা গিয়েছে, ১৮ বছর বয়স না হলে এই গেমটি খেলার জন্য অভিভাবকদের অনুমতি নিতে হবে। তা না হলে কঠোর শাস্তি মিলতে পারে বলেই জানিয়েছে সংস্থা। 

কবে লঞ্চ করবে এই গেমটি? 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এখনও নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়নি সংস্থার তরফে। তবে মনে করা হচ্ছে চলতি মাসের শেষ অথবা আগামী মাসের শুরুর দিকে লঞ্চ করতে পারে গেমটি। অর্থাৎ অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের। 

[আরও পড়ুন:মন জয় করেও শেষ মুহূর্তে বিদায় ভারতীয় অ্যাডলিনের, মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next