shono
Advertisement

অপেক্ষার অবসান! প্লে স্টোর থেকে এখনই ডাউনলোড করতে পারেন ‘Battlegrounds Mobile India’

জেনে নিন গেমটির খুঁটিনাটি।
Posted: 02:33 PM Jun 17, 2021Updated: 02:49 PM Jun 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। অবশেষে গুগল প্লে স্টোরে (Play Store) পাওয়া যাচ্ছে ব্যাটল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India)। যদিও শুধুমাত্র যারা বেটা ভার্সনের জন্য লগ ইন করেছিলেন তারাই এখন গেমটি ডাউনলোড করতে পারবেন।

Advertisement

 

ইতিমধ্যেই অনেকে ডাউনলোড করেছেন ৭২০ MB-এর এই গেমটি। তার স্ক্রিনশটও শেয়ার করেছেন টুইটারে। তবে যারা এখনও ডাউনলোড করার অপশন পাচ্ছেন না তাদের মন খারাপের কোনও কারণ নেই। কারণ, অতিশীঘ্রই সকলেই ডাউনলোড করতে পারবেন গেমটি। তবে গেমটি খেলার জন্য স্মার্টফোনটি অবশ্যই অ্যান্ড্রয়েড ৫.১.১ অথবা তার পরবর্তী ভার্সনের হতে হবে। 2 GB ব়্যাম থাকা আবশ্যক। জানা গিয়েছে, ১৮ বছর বয়স না হলে এই গেমটি খেলার জন্য অভিভাবকদের অনুমতি নিতে হবে। তা না হলে কঠোর শাস্তি মিলতে পারে বলেই জানিয়েছে সংস্থা।

[আরও পড়ুন: হিন্দু দেবতাদের নিয়ে আপত্তিকর পোস্ট! ইনস্টাগ্রাম, ফেসবুককে নোটিস দিল্লি হাই কোর্টের]

গেমপ্রেমীদের কাছে অন্যতম আকর্ষণ ছিল PUBG। দিনের একটা দীর্ঘ সময় গেমেই মজে থাকতেন তাঁরা। তবে আচমকাই গেমটি ব্যান হয়ে যায় ভারতে। এরপর থেকেই গেমটি ফেরার অপেক্ষায় ছিলেন তাঁরা। অবশেষে ওই গেমেরই ভারতীয় সংস্করণ Battlegrounds Mobile India নিয়ে হাজির ক্রাফ্টন, তা আগেই জেনে নিয়েছেন গেমপ্রেমীরা। গত মে মাসে গেমটির প্রি-রেজিস্ট্রেশনও শুরু হয়েছিল। সেই সময় বহু গেমপ্রেমীরাই প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন।

 

[আরও পড়ুন: এবার রাজ্যের নিজস্ব অ্যাপেই হবে করোনা টিকার রেজিস্ট্রেশন, কীভাবে স্লট বুক করবেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement