Advertisement

শুক্রবারই শুরু হল iPhone 13 সিরিজের মডেলগুলির প্রি-বুকিং, থাকছে ক্যাশব্যাক অফারও!

10:17 PM Sep 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। আজ, শুক্রবারই ভারতে শুরু হয়ে গেল iPhone 13 সিরিজের প্রি-বুকিং। এই প্রথম এ দেশের বাজারে প্রি-অর্ডারের সুবিধা চালু করল আইফোন। আত্মপ্রকাশের আগে এক সপ্তাহের মধ্যে প্রি-অর্ডার করার সুবর্ণ সুযোগ পাচ্ছেন আইফোন প্রেমীরা। আগামী ২৪ সেপ্টেম্বর দেশের বাজারে বিক্রি শুরু হচ্ছে আইফোন ১৩ সিরিজের। তবে শুধু প্রি-বুকিং নয়, রয়েছে ক্যাশব্যাক অফারও।

Advertisement

একসঙ্গে iPhone 13, iPhone 13 mini, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max আসছে ভারতের বাজারে। যার প্রি-অর্ডার শুরু হল এদিন বিকেল সাড়ে ৫টা থেকে। ই-কমার্স সাইট, অ্যাপেলের অনলাইন স্টোর এবং অফলাইন চ্যানেল থেকে প্রি-অর্ডার করা যাবে। এতগুলি মডেলের মধ্যে থেকে নিজেদের ফেভারিট মডেলটি বেছে নেওয়ার সুযোগ পাবেন বলে উচ্ছ্বসিত ক্রেতারাও। আর তারই মধ্যে Ingram Micro এবং Redington India- অ্যাপেলের এই দুই অফিসিয়াল ডিসট্রিবিউটরই একগুচ্ছ ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। যাঁরা আগেবাগে অর্ডার করবেন, তাঁরা অফলাইনে কোন সময় গিয়ে ফোনটি হাতে পাবেন, সেই টাইম স্লটও বলে দেওয়া হয়েছে। শুধু তাই নয়, ক্রেতারা চাইলে ফোনটির হোম ডেলিভারিও পেয়ে যাবেন। বর্তমান কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই ক্রেতার বাড়িতে আইফোন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে সংস্থা।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপই দেবে স্থানীয় দোকানবাজারের সন্ধান! আসতে চলেছে নয়া ফিচার]

চলুন এবার জেনে নেওয়া যাক iPhone 13 সিরিজের কোন মডেলে কী অফার থাকছে। ১২৮ জিবি iPhone 13 মিনি মডেলটির দাম ৬৯,৯০০ টাকা। ২৫৬ জিবি এবং ৫১২ জিবি iPhone 13 মিনি মডেল দুটি মিলবে যথাক্রমে ৭৯,৯০০ টাকা এবং ৯৯,৯০০ টাকায়। ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি iPhone 13 মডেলটির মূল্য যথাক্রমে ৭৯,৯০০, ৮৯,৯০০ এবং ১০৯,৯০০ টাকা।

iPhone 13 Pro-এরও তিনটি ভেরিয়েশন রয়েছে। ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি মডেলের দাম ১১৯,৯০০ টাকা, ১২৯,৯০০ টাকা এবং ১৪৯,৯০০ টাকা। ১ টিবি স্টোরেজযুক্ত এই মডেল আবার মিলবে ১৬৯,৯০০ টাকায়। iPhone 13 Pro Max শুরু ১২৯,৯০০ টাকা থেকে (১২৮ জিবি)। পরের তিনটি মডেলের দাম ১৩৯,৯০০ টাকা, ১৫৯,৯০০ টাকা এবং ১৭৯,৯০০ টাকা।

HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে iPhone 13 এবং iPhone 13 mini-তে পেয়ে যাবেন ৬০০০ টাকা ক্যাশব্যাক। iPhone 13 Pro ও Pro Max-এ পাওয়া যাবে ৫০০০ টাকা ক্যাশব্যাক। দেরি না করে চটপট প্রি-অর্ডার সেরে ফেলুন তবে।

[আরও পড়ুন: North Bengal Tourism: পাহাড়ের অচেনা বাঁকে হারিয়ে যেতে চান? আকর্ষণীয় পুজো প্যাকেজ আনল NBSTC]

Advertisement
Next