Advertisement

Flipkart বিগ বিলিয়ন ডে সেল: আকর্ষণীয় দামে নয়া স্মার্টফোন আনছে এই কোম্পানিগুলি

10:02 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগেই পুরনো স্মার্টফোনটি বদলে ফেলার প্ল্যান করছেন? তাহলে আপনার জন্য আদর্শ স্থান ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেল। প্রথম সারির বেশ কয়েকটি ব্র্যান্ড আনছে একাধিক নতুন স্মার্টফোন। আগামী ২৪ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবরের মধ্যেই আত্মপ্রকাশ ঘটবে মডেলগুলির। যার মধ্যে কয়েকটি হ্যান্ডসেট আকর্ষণীয় মূল্যে কিনে নিতে পারবেন বাড়ি বসেই। এর চেয়ে ভাল অফার কী-ই বা হতে পারে!

Advertisement

জানা গিয়েছে, মোটোরোলা, ওপ্পো, পোকো, রিয়েলমি, স্যামসাং এবং ভিভো- এই পাঁচটি সংস্থাই নতুন হ্যান্ডসেট আনতে চলেছে। যার মধ্যে আগামী ২৪ সেপ্টেম্বরই ভারতের বাজারে চলে আসবে Realme Narzo 50 সিরিজের ফোন। যার মধ্যে থাকছে Narzo 50 এবং Narzo 50 Pro। শুধু তাই নয়, শোনা যাচ্ছে এর পাশাপাশি Realme Band 2 এবং Neo ৩২ ইঞ্চি স্মার্ট টিভিও আনবে চিনা সংস্থা রিয়েলমি। আর সেই মডেলগুলিই আপনি কিনে নিতে পারবেন ই-কমার্স সাইট ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে। যদিও ঠিক কবে থেকে শুরু হচ্ছে সেল, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি, তবে ফ্লিপকার্টের নয়া পোস্টারে ইঙ্গিত, পুজোর আগেই লোভনীয় সব অফার নিয়ে আরও একবার হাজির হতে চলেছে বিগ বিলিয়ন ডে সেল।

[আরও পড়ুন: নিজের ছবি দিয়েই বানানো যাবে স্টিকার! হোয়াটসঅ্যাপ আনতে চলেছে মজাদার ফিচার]

এই বিশেষ সেলের জন্য তৈরি হচ্ছে একটি আলাদা মাইক্রোসাইট। আর সেখানেই মোবাইল প্রস্তুতকারী সংস্থাগুলি নিজেদের নয়া মডেল উন্মোচন করবে। রিয়েলমির পাশাপাশি আগামী ২৭ সেপ্টেম্বর Oppo বাজারে আনতে চলেছে নতুন একটি হ্যান্ডসেট। তালিকায় রয়েছে স্যামসংও। ২৮ সেপ্টেম্বরই Samsung নয়া মডেলের সাক্ষী থাকবেন মোবালই প্রেমীরা। যা খবর, Galaxy M52 5G মডেলটি আসতে পারে বাজারে।

Poco ও Vivo তাদের নতুন মডেল আনবে ৩০ সেপ্টেম্বর এবং সবশেষে ১ অক্টোবর মোটোরোলার নয়া মডেলের আত্মপ্রকাশ ঘটবে। তবে সব মডেলগুলি বিগ বিলিয়ন ডে সেলে পাওয়া যাবে কি না, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: ভূমিকম্পের আগাম পূর্বাভাস দেবে স্মার্টফোন! নয়া প্রযুক্তি আনছে Xiaomi]

Advertisement
Next