Advertisement

নামী ব্র্যান্ডের ইয়ারফোন অর্ডার করে হাতে পেলেন ফাঁকা বাক্স! Flipkart ‘বয়কটে’র ডাক অভিনেতার

09:02 PM Oct 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কাঠগড়ায় জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart। নামী ব্র্যান্ডের ইয়ারফোন অর্ডার করে খালি বাক্স পেলেন অভিনেতা। টুইটারে ওই সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। দাবি জানিয়েছেন Flipkart বয়কটের।

Advertisement

জনপ্রিয় অভিনেতা পারস কালনাওয়াত। হিন্দি ধারাবাহিকের বেশ পরিচিত মুখ তিনি। জানা গিয়েছে, সম্প্রতি Flipkart Big Billion Days-এর অফারে একটি নামী ব্র্যান্ডের হেডফোন অর্ডার করেছিলেন তিনি। সেটি বাবদ ৬০০০ টাকা অনলাইনেই দিয়েছিলেন। নির্দিষ্ট সময়েই অর্ডার ডেলিভারি পান পারস। কিন্তু বাক্স খুলতেই চক্ষুচড়কগাছ। দেখতে পান, ৬০০০ টাকা বাবদ তাঁর কাছে পৌঁছেছে খালি বাক্স!

[আরও পড়ুন: পুজোয় আপনার ছবিটিই হবে সেরা, স্মার্টফোনে রাখুন এই ৫ ফটো এডিটিং অ্যাপ]

এরপরই টুইটে ক্ষোভ উগরে দেন অভিনেতা। লেখেন, “ফ্লিপকার্ট অত্যন্ত খারাপ হয়ে উঠেছে। দ্রুত এখান থেকে কেনাকাটা বন্ধ করা উচিত।” ইতিমধ্যেই সমস্যা সমাধানের আশ্বাস দেওয়া হয়েছে। তবে এই ভুল প্রসঙ্গে কোনও মন্তব্য করা হয়নি সংস্থার তরফে।

 

উল্লেখ্য, দিন কয়েক আগে ঠিক একই অভিযোগ উঠেছিল Flipkart-এর বিরুদ্ধে। ফ্লিপকার্টে একটি আইফোন অর্ডার করেছিলেন একজন। যার দাম ৫৩ হাজার। বহু অপেক্ষার পর   মোবাইল হাতে এসে পড়ে। কিন্তু প্যাকেট খুলতেই হতবাক। দেখা যায়, প্যাকেটের ভিতরে ১২ টাকা দামের দু’টি সাবান।

 

[আরও পড়ুন: Flipkart Big Diwali Sale: ফের ধামাকা, ফ্লিপকার্টের দিওয়ালি সেল থেকে সস্তায় কিনতে পারেন এই স্মার্টফোনগুলি]

Advertisement
Next