Advertisement

অনলাইনে ফোন অর্ডার করে মিলল মাটির দলা! মাথায় হাত জলপাইগুড়ির চা শ্রমিকের

03:18 PM Dec 24, 2021 |

শান্তনু কর, জলপাইগুড়ি: ফোন করে জানানো হয়েছিল, মোবাইলে কিনলে দামের উপর মিলবে আকর্ষনীয় ছাড়। তাতে বিশ্বাস করে ফোন অর্ডারও করেছিলেন জলপাইগুড়ির (Jalpaiguri) এক যুবক। পার্সেলটি হাতে পৌঁছতেই চক্ষুচড়কগাছ! মোবাইলের বদলে যুবক হাতে পেলেন মাটির দলা!

Advertisement

জলপাইগুড়ির কুকুরজান এলাকার বাসিন্দা বিজয় দেবনাথ। একটি চা বাগানে কর্মরত তিনি। জানা গিয়েছে, কিছুদিন আগে দিল্লির একটি নম্বর থেকে ফোন যায় তাঁর কাছে। জানানো হয়, বিশেষ মোবাইলের উপর রয়েছে ৫০ শতাংশ ছাড়। অফার শুনেই ফোনটি কিনতে রাজি হয়ে যান বিজয়। ফোনের ওপার থেকে দেওয়া নির্দেশ মেনে অনলাইনে মোবাইল বুকও করে দেন তিনি। বৃহস্পতিবার সেই মোবাইলটি পৌঁছয় জলপাইগুড়ির ডেঙ্গুয়াঝাড় পোস্ট অফিসে।

[আরও পড়ুন: Christmas 2021: ৪০০ বছরের ইতিহাসে প্রথমবার, ব্যান্ডেল চার্চে ক্রিসমাস ইভের প্রার্থনার সময়সূচি বদল]

Advertising
Advertising

জানা গিয়েছে, ৩৩০০ টাকা দিয়ে পার্সেলটি নিয়ে যান বিজয়। প্যাকেটটি খুলতেই চক্ষুচড়কগাছ। দেখেন বাক্সে মোবাইলের মোড়কের মধ্যে ভরা রয়েছে মাটি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় ডেঙ্গুয়াঝাড় চা বাগানে। আর্থিক প্রতারণার শিকার হওয়ায় ভেঙে পড়েছেন বিজয়। কীভাবে টাকা ফেরত পাবেন? আদৌ টাকা ফেরত পাবেন কি না, তা ভেবে কুলকিনারা পাচ্ছেন না ওই বাগান শ্রমিক। তবে ডেঙ্গুয়াঝাড় পোস্ট অফিসের এক আধিকারিক জানিয়েছেন, তাঁদের নিয়ম নেই টাকা ফিরিয়ে দেওয়ার। হাত-পা বাঁধা রয়েছে। তাই কিছু করার নেই। তবে লিখিত অভিযোগ জমা দিলে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হবে।

[আরও পড়ুন: Coronavirus Update: বাংলার কোভিড গ্রাফে সামান্য স্বস্তি, কমল দৈনিক আক্রান্ত ও মৃতের সংখ্যা]

Advertisement
Next