হোয়াটসঅ্যাপের মাধ্যমে লেনদেনে মিলবে ১০৫ টাকা ক্যাশব্যাক! জেনে নিন কীভাবে

02:05 PM Jun 11, 2022 |
Advertisement
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর চ্যাটিংয়ে সীমাবদ্ধ নয় হোয়াটসঅ্যাপ। এই মেসেজিং অ্যাপের মাধ্যমে এখন ইউজাররা অনলাইনে টাকাও লেনদেন করতে পারেন। আর গ্রাহকদের মন পেতে এবার এই লেনদেনের উপর ক্যাশব্যাক অফারও দিচ্ছে হোয়াটসঅ্যাপ! তাও আবার ১০০ টাকার বেশি! হ্যাঁ, ঠিকই পড়েছেন।

করোনা কালে (Corona Pandemic) এ দেশে ডিজিটাল নির্ভরতা উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পেয়েছে। অনলাইন লেনদেনের জন্য গুগল পে, ফোন পে কিংবা পেটিএম-এর মতো ই-ওয়ালেটগুলি ব্যবহার করে থাকেন ইউজাররা। প্রতিযোগিতার বাজারে গ্রাহক ধরে রাখতে এই অ্যাপগুলিও নানা অফার দিয়ে থাকে। এই দৌড়ে পিছিয়ে নেই হোয়াটসঅ্যাপও (WhatsApp)। ফেসবুকের অন্তর্ভুক্ত এই অ্যাপ এবার লেনদেনে মোটা অঙ্কের ক্যাশব্যাকের কথা ঘোষণা করল। হোয়াটসঅ্যাপ জানিয়েছে, এর মাধ্যমে কোনও ইউজার পেমেন্ট করলে তাঁর পরবর্তী পেমেন্টের সময় দফায় দফায় মোট ১০৫ টাকা পর্যন্ত ফেরত পাবেন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

[আরও পড়ুন: অশান্তি রুখতে উলুবেড়িয়ায় জারি ১৪৪ ধারা, অগ্নিদগ্ধ বিজেপি কার্যালয় পরিদর্শনে দিলীপ]

বিষয়টা আরও বিস্তারিত ভাবে বলা যাক। হোয়াটসঅ্যাপ পে-র মাধ্যমে একবার পেমেন্ট করলে পরের তিনটি পেমেন্টে ৩৫ টাকা করে ক্যাশব্যাক পাবেন। মজার বিষয় হল, আপনি কত টাকা পেমেন্ট করেছেন, তা এখানে গৌণ। অর্থাৎ ১ টাকা পেমেন্ট করলেও ৩৫ টাকা ফেরত পেরে পারেন। তবে সংস্থার তরফে জানানো হয়েছে, এই আকর্ষণীয় অফারটি সীমিত এবং বাছাই করা ইউজাররাই অফারটি পাবেন। চলুন জেনে নেওয়া যাক কীভাবে ক্যাশব্যাক অফারটি পাবেন।

হোয়াটসঅ্যাপ মারফৎ পেমেন্টের ক্ষেত্রে আপনার হোয়াটসঅ্যাপ নম্বরের সঙ্গে ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত থাকা জরুরি। চ্যাট বক্স থেকে পেমেন্ট অপশনের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন। পেমেন্ট হয়ে গেলেই ৩৫ টাকা সরাসরি ঢুকে যাবে আপনার ব্যাংক অ্যাকাউন্টে। তাহলে আর দেরি কেন, নিজেই ট্রাই করে দেখুন, বাছাই করা ইউজারদের তালিকায় আপনিও আছেন কি না।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: জেলে রাত কাটিয়ে গালাগাল ভুললেন রোদ্দুর রায়! পুলিশকে শেখাচ্ছেন ‘মোক্সাবাদ’]

Advertisement
Next