স্বাধীনতা দিবস উপলক্ষে ফের ধামাকা! ১০০% ‘ভ্যালু ব্যাক অফার’নিয়ে হাজির Jio

02:02 PM Aug 10, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালি হোক নববর্ষ, বড়দিন হোক সাধারণতন্ত্র দিবস, যে কোনও পার্বণে গ্রাহকদের মুখে হাসি ফোটাতে বদ্ধপরিকর রিলায়েন্স জিও। এবার স্বাধীনতা দিবস উদযাপনের আনন্দকে দ্বিগুণ করে তুলতে নয়া অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। ১০০ শতাংশ ভ্যালু ব্যাক অফারের ঘোষণা করল জিও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

প্রিপেড গ্রাহকদের জন্য ২৯৯৯ টাকার ইন্ডিপেনডেন্স অফার ঘোষণা করা হয়েছে। এই টাকায় রিচার্জ করলে ১০০ শতাংশ ভ্যালু ব্যাকের সুবিধা পাওয়া যাবে। কীভাবে মিলবে এই ভ্যালু ব্যাক অফারটি? জনপ্রিয় টেলিকম সংস্থাটি জানাচ্ছে, ৯ আগস্ট কিংবা তার পরে ২৯৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে নেটমেডস (Netmeds), আজিও (AJIO), ইক্সিও (Ixigo), ৭৫ জিবি ৪জি ডেটা কুপন পাবেন। রিচার্জের ৭২ ঘণ্টার মধ্যেই MyJio অ্যাপে কুপনগুলি জমা হয়ে যাবে। সেখান থেকেই তা রিডিম অর্থাৎ ব্যবহার করতে পারবেন।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: পতাকা না কিনলে মিলছে না রেশন! ‘হর ঘর তেরঙ্গা’ নিয়ে বিস্ফোরক অভিযোগ বরুণ গান্ধীর]

তবে এই অফার সকলের জন্য নয় বলেই জানা গিয়েছে। বাছাই করা গ্রাহকদের মাই জিও অ্যাপের ভাউচার সেকশনে চাররকমের কুপন জমা হয়ে যাবে। যা তাঁরা অফলাইন এবং অনলাইনে ব্যবহার করতে পারবেন। তবে বাকি তিনটি কুপনের থেকে সামান্য আলাদা ৭৫জিবি ৪জি ডেটা কুপনটি। আপনার স্মার্টফোনে কোন প্ল্যানটি অ্যাকটিভ রয়েছে, তার উপর নির্ভর করবে ৭৫ জিবি প্ল্যান চালু হবে কি না।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

বাকি তিনটি কুপনে কী অফার পাবেন? নেটমেডসের কুপনে পেয়ে যাবেন ২৫ শতাংশ ছাড়। ১০০০ টাকা কিংবা তার বেশি খরচ করে ওষুধপত্র কিনলে মিলবে এই ছাড়। ৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। আগামী ৩১ অক্টোবরের মধ্যে করতে হবে কেনাকাটা। এছাড়া Ixigo থেকে মিলবে ৭৫০ টাকার কুপন। এই অ্যাপ থেকে ৪৫০০ টাকা বা তার বেশি খরচ করলে পাওয়া যাবে অফারটি। এটির মেয়াদও ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত। Ajio অ্যাপের কুপনের মাধ্যমে ২৯৯০ টাকা বা তার বেশির কেনাকাটা করলে ১০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। তাহলে আর দেরি কীসের, চটপট ২৯৯৯টাকা দিয়ে রিচার্জ করে স্বাধীনতা দিবসে দেদার কেনাকাটা করুন।

[আরও পড়ুন: বিকিনিতে ছবি পোস্টের জের! ৯৯ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে নারাজ অধ্যাপিকা, দ্বারস্থ হাই কোর্টের]

Advertisement
Next