শুরু হচ্ছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল, পুজোর আগেই সস্তায় পেয়ে যান স্মার্টফোন

06:57 PM Sep 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো আসছে। নতুন জামাকাপড়ের সঙ্গে নতুন মোবাইল ফোনও কিনবেন ভাবছেন? তাহলে আপনার জন্যই সুবর্ণ সুযোগ। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (Amazon’s Great Indian Festival) ও ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেল (Flipkart’s Big Billion Day sale)।

Advertisement

ফ্লিপকার্টের সেল তো বটেই আমাজনের এই সেল ঘিরেও আগ্রহ তুঙ্গে। প্রতি বছরই ক্রেতারা অধীর আগ্রহে অপেক্ষা করেন এই সেলের জন্য। মোবাইল, ল্যাপটপ, হেডফোন, মনিটর, প্রিন্টার ও আরও নানা সামগ্রীতেই চোখধাঁধানো ছাড় থাকে। দেখে নিন এই বিশেষ ছাড়ের সুযোগ নিয়ে কোন কোন ফোন আকর্ষণীয় দামে পেতে পারেন।

[আরও পড়ুন: SSC Scam: ‘নিয়োগ দুর্নীতিতে মুখ্য ভূমিকা ছিল সুবীরেশের’, আদালতে সওয়াল CBI আইনজীবীদের]

ওয়ানপ্লাস ১০আর: এই স্মার্টফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি 120Hz HDR10+ AMOLED ডিসপ্লে। সর্বোচ্চ ১২ জিবি র‌্যাম ও ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি। ব্যাটারি ৫ হাজার mAh। আমাজনে এই ফোনটি পেয়ে যাবেন ৩৯ হাজার ৯৯৯ টাকাতেই।

Advertising
Advertising

স্যামসাং গ্যালাক্সি এ৭৩: এবছরের মার্চে লঞ্চ হওয়া এই স্মার্টফোনটি ৫জি ফোন। ৬.৭ ইঞ্চি 120Hz Super AMOLED Plus ডিসপ্লে। সর্বোচ্চ ৮ জিবি র‌্যাম ও ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি। এটি সাধারণ ভাবে আমাজন ও ফ্লিপকার্টে ৪১ হাজার ৯৯৯ টাকায় বিক্রি হয়। কিন্তু মনে করা হচ্ছে, সেলে এর দাম ৪০ হাজারেরও নিচে নেমে যাবে। নিঃসন্দেহে এত কম দামে ফোনটি পেয়ে গেলে নিঃসন্দেহে বাজিমাত করবেন গ্রাহকরা।

শাওমি ১১টি প্রে ৫জি হাইপারফোন: ৬.৬৭ ইঞ্চির 120Hz AMOLED ডিসপ্লের এই ফোনের সর্বোচ্চ ১২ জিবি র‌্যাম ও ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি। ব্যাটারি ৫ হাজার mAh। আমাজনে এর দাম ৩৮ হাজার ৯৯৯ টাকা। সেলের সময় দাম আরও কমে কিনা সেদিকেই লক্ষ থাকবে সকলের।

[আরও পড়ুন: এবার পুজোয় ভারতের ঐতিহ্য ও লোকশিল্পকে উদযাপন করবে চালতাবাগান]

Advertisement
Next