সস্তায় ৫জি ফোন খুঁজছেন? সুযোগ মিলবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে

12:15 PM Oct 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে মাত্র শেষ হয়েছে ফ্লিপকার্টের (Flipkart) ‘বিগ বিলিয়ন ডেজ সেল’। তারপরই ফের ক্রেতাদের জন্য দুরন্ত অফার নিয়ে আসছে ফ্লিপকার্টের ‘বিগ দশেরা সেল’। এই ইভেন্ট শুরু হচ্ছে, কাল বিজয়া দশমী তথা দশেরার দিন। তবে আপনার যদি প্লাস মেম্বারশিপ থাকে তাহলে মঙ্গলবার থেকেই আপনি এই ইভেন্টে শামিল হতে পারবেন। এই অফার চলবে ৮ অক্টোবর পর্যন্ত।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

প্রসঙ্গত, মাসের গোড়াতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) হাত দিয়ে আনুষ্ঠানিকভাবে সূচনা হয়েছে 5G পরিষেবার। এই পরিস্থিতিতে এমন সেলের দিকে তাকিয়ে অসংখ্য ক্রেতা। তাঁদের আশা নানা ৫জি ফোন বিশেষ ছাড়ে পাওয়া যাবে ফ্লিপকার্টের এই সেলে। সব মিলিয়ে এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ইয়ারবাডস, স্মার্টওয়াচ, ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সেস ও অন্য সব গেজেটে মিলবে বিরাট ছাড়।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: শাহর কাশ্মীর সফরের আগেই গলা কেটে খুন উচ্চপদস্থ অফিসারকে, দায়স্বীকার লস্করের শাখার]

এর মধ্যে সবথেকে বেশি নজর থাকবে আইফোন ১৩-র (iPhone 13) দিকে। মনে করা হচ্ছে, এই সেলে ৫০ হাজারেরও কম দামে পাওয়া যাবে এই ফোনটি। এর আগে ‘বিগ বিলিয়ন ডেজ সেলে’ও সেই সুযোগ মিলেছিল। কিন্তু বেশিক্ষণ তা ওই দামের সীমায় ছিল না। স্টক শেষ হওয়ার পরে সেটির দাম বাড়িয়ে ৫৬ হাজার টাকা করে দেওয়া হয়েছিল। কিন্তু এবারের সেলে ফের তা ৫০ হাজারের নিচে নামার আশায় বুক বাঁধছেন ক্রেতারা। একই ভাবে আইফোন ১২, স্যামসাং গ্যালাক্সি এস২২-ও অনেক কম দামে বিক্রির সম্ভাবনা রয়েছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

এছাড়াও স্মার্ট টিভি পাওয়া যাবে অনেকটাই ছাড়ে। ৭ হাজার ১৯৯ টাকা থেকে শুরু হচ্ছে টিভির দাম। এদিকে ৪কে আলট্রা এইচডি টিভি পাওয়া যাবে ১৭ হাজার ২৪৯ টাকা থেকে। HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

[আরও পড়ুন: সিরিজের শেষ ম্যাচের আগেই বিশ্রামে কোহলি, কারণ ঘিরে তুঙ্গে জল্পনা]

Advertisement
Next