shono
Advertisement

দেখে নিন কেমন যাবে এই সপ্তাহ

এক ক্লিকেই হাতের মুঠোয় আপনার ভবিষ্যৎ The post দেখে নিন কেমন যাবে এই সপ্তাহ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:42 AM Mar 19, 2017Updated: 04:21 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : খবরের কাগজের পাতা হোক বা গুগলের সার্চ বার। রবিবার মানেই দেখে নেওয়া কেমন যাবে আগামী সাতদিন। চোখ যাবেই রাশিফলে। দেখে নিন কী বলছে আপনার রাশি…

Advertisement

এরিজ : এই রাশির জাতকদের জন্য সপ্তাহটি খুবই শুভ। যারা চাকরি করেন তারা ভাল খবর পাবেন। ব্যবসায়ীরা আরও মনোযোগী হন। প্রেমিক-প্রেমিকাদের জন্য ভাল সময়। স্ত্রী ভাগ্যে সুখ আসবে। কেউ আকৃষ্ট হতে পারে। আপনার শরীর ভাল থাকলেও বাড়ির কারও পেটের গন্ডগোল আপনাকে চিন্তায় রাখতে পারে।

টরাস : প্রথম ২-৩ দিন চিন্তায় থাকবেন। ভাই-বোনের সঙ্গে ঝামেলা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। কাজের জায়গায় প্রশংসা পাবেন। সহকর্মীরা সাহায্য করবেন। অতিরিক্ত কাজের চাপে ক্লান্তি আসবে। সর্দি-কাশি হতে পারে।

জেমিনি : সপ্তাহের মাঝামাঝি টালমাটাল পরিস্থিতি আসতে পারে। সতর্ক থাকুন। আপনি হয়তো মন দিয়ে কাজটা করছেন, কিন্তু শরীর সঙ্গ নাও দিতে পারে। বিয়ের প্রস্তাব আসার যোগ রয়েছে। কেরিয়ারের ক্ষেত্রে হঠকারিতা করবেন না। ভুল সিদ্ধান্তের জন্য পরে আফশোস হতে পারে। শরীরের যত্ন নিন।

[শপথের প্রস্তুতি নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ]

ক্যান্সার :  দূরে কোনও আত্মীয় বা বন্ধু থাকলে, তার সঙ্গে যোগাযোগ হতে পারে। বাড়ির লোকের সঙ্গে ভাল ব্যবহার করুন। শরীরের খেয়াল রাখুন। যাঁরা বিবাহিত, তাঁদের জন্য ভাল সময়। তবে ভুল করেও বিবাহ বহির্ভূত সম্পর্কের পথে পা বাড়াবেন না। সে পথে বিপদ আছে। আর্থিক অবস্থান ভালই থাকবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কোনও পুরনো রোগ মাথা চাড়া দিতে পারে।

লিও : চেষ্টার কোনও বিকল্প নেই, এ কথা আপনার ক্ষেত্রে ১০০ শতাংশ খাটবে। প্রেমে রোমাঞ্চ রয়েছে। বৈবাহিক জীবনও সুখের। কেরিয়ারের জন্য এটা খুব গুরুত্বপূর্ণ সময়। মন নিয়ে কাজ করে যান। ফল পাবেন। বাচ্চাদের শরীরের খেয়াল রাখুন। টাটকা খাবার খান।

ভার্গো : আপনার সময়টা ভাল-মন্দ মিলিয়েই কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। কাউকে কিছু মনের কথা বলতে চাইলে এটাই উত্তম সময়। চাকুরিজীবীদের ক্ষেত্রে তেমন কোনও উত্থান-পতন নেই। ব্যবসায়ীরা যে পরিস্থিতিই আসুক, ধৈর্য হারাবেন না। গত সপ্তাহের তুলনায় শরীর এ সপ্তাহে ভাল থাকবে। বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

লিব্রা :  কয়েকটা দিন বিভিন্ন বিষয় নিয়ে ঘেঁটে ছিলেন? খারাপ সময় আপনার আস্তে আস্তে কাটছে। নিজের উপর ভরসা রাখুন। দাম্পত্য সম্পর্ক আরও মজবুত হবে। ভাল কাটবে love life। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আরও খাটুন। দীর্ঘদিন কোনও রোগভোগ আপনাকে ভোগাচ্ছে? এবার সে সমস্যাও কাটবে।

স্করপিও : যে কাউকে নিজের দিকে টানার আদর্শ সময়। নিজের কথা রাখতে আপনি সব করতে পারেন। সপ্তাহের শেষে দাম্পত্য জীবনে মনোমালিন্য হতে পারে। টাকা-পয়সার বিষয়ে কারও ওপর ভরসা না রাখাই ভাল। পিতৃস্থানীয় কারও স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হতে পারে।

সাজিটেরিয়াস : আপনার জন্য সপ্তাহটি বেশ শুভ। কোনও কঠিন কাজও সেরে ফেলবেন অনায়াসে। প্রিয়জনের সঙ্গে সময় কাটান। কোথাও ঘুরে আসতে পারেন। কর্মক্ষেত্রে কোনও সুখবর আসতে পারে। পরিশ্রমের যে বিকল্প নেই তা বুঝবেন। সর্দি-কাশি হতে পারে। শরীরের যত্ন নিন।

ক্যাপ্রিকর্ন : বিশেষ কারও সংস্পর্শে আসতে পারেন। পরিশ্রমটা এ সপ্তাহে আপনার একটু বেশিই হতে পারে। তৈরি থাকুন। যাঁরা প্রেম করেন তাঁদের জন্য ভাল সময়। আর্থিক অবস্থা ভাল থাকবে। হজমের গোলমাল হতে পারে।

অ্যাকোয়ারিয়াস : ভাল সময়। দেখুন, বহুদিনের কোনও ইচ্ছে পূরণ হয়ে যেতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ আছে। আসতে পারে বিয়ের প্রস্তাব। চাকরিজীবীদের জন্য খানিকটা হতাশা আসতে পারে। তবে এসব প্রশ্রয় না দেওয়াই ভাল। শরীর কিন্তু ভাল যাবে না। নিয়ম করে খাবার খান। পুরনো কোনও রোগ কাবু করতে পারে।

পাইসেস : অনেক সম্মান পাবেন। চাকরি করেন নাকি? পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সকলের সঙ্গে মিলেমিশে থাকুন। জীবনসঙ্গীকে নিয়ে কোথাও ঘুরে আসুন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। মানসিক কোনও চাপ থাকলে তা কাটিয়ে ওঠাই ভাল।

The post দেখে নিন কেমন যাবে এই সপ্তাহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement