shono
Advertisement

ঠাকুর দেখার মাঝে সেরে নিন পেটপুজো, ঢুঁ মারতে পারেন কলকাতার এই ৩ ক্যাফেতে

আজই ছকে নিন প্ল্যান।
Posted: 03:37 PM Sep 27, 2022Updated: 06:04 PM Sep 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শপিং শেষ। পুজোর চারদিন কী কী করবেন, সেই প্ল্যানটাও মোটামুটি রেডি। পেটপুজো কোথায় করবেন, তা নিয়ে কি এখনও চিন্তায় রয়েছেন? যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে এই লেখা আপনার কাজে লাগবে।

Advertisement

শহরের নানা কোণায় এখন প্রচুর ক্যাফে ও রেস্তরাঁ। পুজোর সময় সব ক্যাফেতেই রয়েছে অভিনব সব আয়োজন।

দ্য আইরিশ ব্রেওয়ারি

শহরের এই নতুন ক্যাফেটি ইতিমধ্যেই খাদ্যপ্রেমীদের নজর কেড়ে নিয়েছে। শুধু খাবারে নয়, এর ইন্টেরিয়রও নজর কাড়বে।

কী কী পাবেন এই ক্যাফেতে?

সল্টেড ক্যারামেল আইসড লাতে, প্যাসন অ্যান্ড কিউয়ি বাজ, পেরি পেরি প্রন, বারবি কিউ চিকেন সসেজ, টেন্ডের ফ্রাইড চিকেন, ইংলিশ মাফিনের মতো আরও সব সুস্বাদু খাবার। দু’জনের জন্য খরচ পড়বে ৮০০ টাকা। নাগের বাজার এবং লেক মলের পাশে দু’জায়াগাতেই রয়েছে এই ক্যাফের ব্রাঞ্চ।

ক্যাফে কলকাতা ৩২

প্যান্ডেল হপিং করে একটু ক্লান্ত? প্রিয়জনকে সঙ্গে নিয়ে ঢুঁ মারতে পারেন ক্যাফে কলকাতা ৩২-য়ে। যাদবপুরের বিজয়গড় এলাকার এই ক্যাফে কিন্তু ইতিমধ্যেই বেশ জনপ্রিয়।

কী কী পাবেন এখানে?

এই ক্যাফের সবচেয়ে স্পেশ্যাল ডিশ হল গ্রিন চিলি পর্ক, চিকেন কিংবা ফিশ। এই ক্যাফের পিৎজা, পাস্তাও খুবই জনপ্রিয়। এছাড়াও মেনুতে রয়েছে, গুয়াভা লেমোনেড, ম্যাঙ্গো মুজ, পাইনাপেল লেমোনেড, চিকেন কাটলেট, বাসন্তি পোলাও ও চিকেন কষা, গ্রিন চিলি চিকেন।

ফোর কয়েনস ক্যাফে

লেক গার্ডেনসের এই ক্যাফে বেশ জনপ্রিয় এর খাবারের জন্য। ফিউশন ফুড যাঁরা ট্রাই করতে চান, তাঁরা অবশ্যই ঢুঁ মারতে পারেন এই ক্যাফেতে।

কী কী পাবেন?

গ্রিলড ফিশ ইন মরোক্কান সস সঙ্গে পার্সলে বাটার রাইস, ব্রাউন সসে ডোবানো পর্ক চপ, ম্যাস পটাটো, গার্লিক ব্রেড, রোস্টেড চিকেন। আর এখানকার জাম্বো ফিশ ফ্রাই তো জিভে জল আনার মতো। পাবেন স্পেশাল পিৎজাও।

দু’জনের জন্য খরচ পড়বে ৫০০ থেকে ৬০০ টাকা (ট্যাক্স ব্যতিত)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার