shono
Advertisement

আপনার বিশেষত্ব কী? বলবে রাশিফল

নিজের বিশেষত্ব সম্পর্কে জেনে নিন এবেলা। The post আপনার বিশেষত্ব কী? বলবে রাশিফল appeared first on Sangbad Pratidin.
Posted: 08:14 AM Feb 05, 2017Updated: 05:17 PM Jul 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক মানুষের নিজস্ব কিছু বিশেষত্ব থাকে। মানুষ হিসাবে সেই বিশেষত্ব ব্যক্তিকে আরও স্বতন্ত্র করে তোলে। কোনও কোনও মানুষ হন খুবই নির্ভরযোগ্য। কাউকে আবার প্রবলভাবে বিশ্বাস করা যায়। এই বিশেষ গুণগুলি ব্যক্তির বিশেষ বৈশিষ্ট্যের পরিচয় দেয়। আপনার সেই বিশেষত্ব কী? তা বলতে পারে আপনার রাশিফল।

Advertisement

ক্যাপ্রিকর্ন, ভার্গো, ক্যানসার: সর্বাধিক বিশ্বাসযোগ্য হন এই রাশির জাতক-জাতিকারা। বিশ্বাস করে নিজের মনের কথা অকপটে বলে ফেলা যায় এই রাশির জাতক-জাতিকাদের সামনে। পাঁচ কান না করে, মানুষের বিশ্বাস করে বলা কথা এনারা সহজেই গোপন রাখতে পারেন।

লিও,স্করপিও, স্যাজিটেরিয়াস: এই রাশির জাতক-জাতিকাদের প্রেমিক সত্ত্বা প্রশংসার দাবি রাখে। কাউকে ভালবেসে আপন করে নেওয়ার ক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকাদের জুড়ি মেলা ভার।

পাইসেস, লিব্রা, টরাস: এই রাশির জাতক-জাতিকারা খুবই বন্ধুত্বপূর্ণ হন। যে কোনও মানুষের প্রিয় বন্ধু হয়ে উঠতে পারেন খুব সহজেই। তাও একেবারে নিমেষের মধ্যে।

এরিস, অ্যাকোয়ারিয়াস, জেমিনি: এই রাশির জাতক-জাতিকারা চরম মজারু হন। হাসি-ঠাট্টা এবং মজার মধ্যে দিয়ে জীবন কাটানোর জন্য, এই রাশির জাতক-জাতিকাদের সংস্পর্শে থাকা এক কথায় যেন বাধ্যতামূলক।

The post আপনার বিশেষত্ব কী? বলবে রাশিফল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার