shono
Advertisement

মেকআপের ফাঁদে যুবক! তিরিশের তরুণী সেজে তৃতীয় বিয়ে ৫৪ বছরের প্রৌঢ়ার

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে প্রৌঢ়াকে
Posted: 09:33 AM Jul 07, 2022Updated: 06:22 PM Jul 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বহু নায়িকা নাকি মেকআপের জোরে সুন্দরী, নচেত তাঁদের রূপ অতি সাধারণ। এমন কথা বলে নিন্দুকে। সেই মেকআপের জোরে প্রতারণার বিরাট ফাঁদ পেতেছিলেন ৫৪ বছরের এক মহিলা। ৩০ বছরের যুবতী সেজে তৃতীয়বার বিয়ে করেন এক যুবককে। সম্প্রতি মহিলার আধার কার্ড সামনে আসে। তারপরেই গোটা ঘটনা ফাঁস হয়। শুধু কমবয়সী সেজে বিয়েই নয়, ভণ্ড মহিলার অত্যাচারে নাজেহাল অবস্থা হয় শ্বশুরবাড়ির লোকেদের। এমনকী সম্পত্তি হাতাতে শাশুড়িকে বাড়িছাড়া করেন মহিলা।

Advertisement

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) তিরুপতি জেলার। বছর ৩৪-এর বিবাহবিচ্ছিন্ন ছেলের জন্য পাত্র খুঁজছিলেন তামিলনাড়ুর তিরুভাল্লুর জেলার বাসিন্দা ইন্দ্রানী। বেশ কয়েক বছরের চেষ্টায় পর ঘটকের সূত্রে তিরুপতি জেলার পাত্রী শরণ্যার খোঁজ পান। পাত্রীকে দেখতে যান মা-ছেলে। কিন্তু ধরতে পারেননি মেকআপে ঢাকা মহিলার বয়স। পাত্রপক্ষ আসার আগেই বিউটিপার্লারে গিয়ে ৩০-এর যুবতী সেজেছিলেন শরণ্যা।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি মনোনীত সদস্য হিসাবে রাজ্যসভায় যাচ্ছেন পিটি ঊষা, ইলাইয়ারাজা-সহ ৪, শুভেচ্ছা প্রধানমন্ত্রীর]

বিয়ের পরেই শুরু হয় গোলমাল। শাশুড়িকে সম্পত্তির লিখে দেওয়ার জন্য চাপ দিতে শুরু করেন শরণ্যা। এমনকী একসময় ইন্দ্রানীকে বাড়ি থেকে বের করে দেন। স্ত্রীর অত্যাচারে অতিষ্ট স্বামী শেষপর্যন্ত সম্পত্তি লিখে দেওয়ার জন্য শরণ্যার আধার কার্ড চান। সেই আধার কার্ডেই গোলমাল ধরা পড়ে। তাছাড়া সেখানে ঠিকানায় লেখা ছিল কেয়ার অব রবি। নতুন প্রশ্ন ওঠে, রবি কে?

উত্তর খুঁজতেই গোপনে পুলিশের দ্বারস্থ হন স্বামী। তখনই জানা যায় শরণ্যা বিবাহিত। এমনকী তাঁর দুই মেয়ে রয়েছে। তাঁরাও বিবাহিত। যদিও সেই স্বামীর সংসার ছেড়ে মায়ের কাছে ফিরে আসেন শরণ্যা। মামলা করে স্বামীর থেকে ১০ লক্ষ টাকা আদায় করেন। এরপরেও অর্থ-বিত্তের আশ মিটছিল না। সেই কারণেই মেকআপে বয়স লুকিয়ে এই বিয়ে। এখানেই শেষ হচ্ছে না মহিলার গুণপনা।

[আরও পড়ুন: প্রশাসনিক বৈঠকেও অধরা সমাধান সূত্র, ভাঙড়ে অব্যাহত পাওয়ার গ্রিড আন্দোলন]

জানা গিয়েছে, তিনি এর আগে বিয়ে করেছিলেন সুব্রহ্মণ্যম নামে এক ব্যক্তিকে। সেখানে নিজের পরিচয় দিয়েছিলেন সন্ধ্যা নামে। ১১ বছর সংসার করে সেখানে থেকেও ফিরে আসেন মায়ের কাছে। এরপর ইন্দ্রানীর ছেলেকে বিয়ে করা। যদিও শেষ পর্যন্ত ধরা পড়েছেন প্রৌঢ়া। ইন্দ্রানী ও তাঁর ছেলের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে সন্ধ্যা ওরফে শরণ্যাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার