shono
Advertisement

শিবের প্রতি ভক্তি, হরিদ্বারের ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ সত্তরের বৃদ্ধার! ভিডিও ভাইরাল

বৃদ্ধার এমন কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা।
Posted: 06:44 PM Jun 29, 2022Updated: 06:44 PM Jun 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স তো মাত্র একটা সংখ্যা। মনে যদি জোর থাকে, তাহলে অসাধ্যও সাধন করা যায়। ঠিক যেমনটি করলেন হরিদ্বারের এক বৃদ্ধা।  মহাদেবের নাম জপ করে ঝাঁপ দিলেন গঙ্গায়! জানা গিয়েছে, বৃদ্ধার বয়স ৭০।

Advertisement

ঠিক কী করেছেন বৃদ্ধা?

ছত্তিশগড়ের অ্যাডিশন্যাল অ্যাডভোকেট জেনারেল অশোক বৈশ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা গিয়েছে, এক বৃদ্ধা হরিদ্বারের ‘হর কি পেয়ারি’ ব্রিজ থেকে সোজা গঙ্গায় ঝাঁপ দেন! উপস্থিত জনতা এ দৃশ্য দেখে হইহই করে ওঠে। সবাই ভাবেন বৃদ্ধা বুঝি গঙ্গার জলে তলিয়েই গেলেন। ঝাঁপ দেওয়ার পর কিছুক্ষণ জলের মধ্যে ডুবেই ছিলেন বৃদ্ধা। তবে সময় একটু এগোতেই জলে ভেসে ওঠেন। স্রোত কাটিয়ে ধীরে ধীরে গঙ্গার ঘাটের দিকে সাঁতার কাটতে শুরু করেন।

[আরও পড়ুন:অর্থ উপার্জন করতে স্বামীকে ভাড়ায় দিচ্ছেন মহিলা, সোশ্যাল মিডিয়ায় দিলেন বিজ্ঞাপনও]

৭০ বছর বয়সি এই বৃদ্ধার এমন কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা। নেটিজেনদের কথায়, বৃদ্ধা দারুণ সাহসী। অনেকে আবার বলেছেন, কীভাবে বাঁচতে হয় তা যেন দেখিয়ে দিলেন সত্তরের এই মহিলা।

জানা গিয়েছে, গঙ্গা থেকে উঠে সুস্থই আছেন মহিলা। মাঝে মধ্যেই এমনটি নাকি করে থাকেন তিনি। বৃদ্ধার কথায়, ‘সবই মহাদেবের ইচ্ছা। তাঁকে স্মরণ করলে সব বিপদ থেকে মুক্তি পাওয়া যায়।’ আপাতত, নেটদুনিয়ায় ভাইরাল বৃদ্ধার এই ভিডিও (Viral Video)।

[আরও পড়ুন: হাঁস চলার পথ করে দিল পুলিশ, প্যারিসের ব্যস্ত রাস্তার ভিডিও দেখে মুগ্ধ নেটিজেন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার