Advertisement

বহুতলে জ্বলছে আগুন, আতঙ্কে ৬ তলা থেকে ঝাঁপ বিড়ালের! দেখুন ভাইরাল ভিডিও

05:55 PM May 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছ’তলার ছাদ থেকে কেউ নিচে পড়ে গেলে তার অবস্থা কী হতে পারে? নিশ্চয়ই ভাবছেন মৃত্যুই তার পরিণতি। আর মৃত্যু না হলেও কমপক্ষে গুরুতর জখম তো হবেই। তবে জানেন কি সম্প্রতি শিকাগোর ভাইরাল হওয়া এক ভিডিও আপনার ভাবনাচিন্তাই বদলে দিতে পারে। রাখে হরি তো মারে কে? এই আপ্তবাক্যও আরও একবার মনে পড়ে যেতে পারে আপনার।

Advertisement

কী দেখা গেল ওই ভাইরাল ভিডিওটিতে? তাতে দেখা গিয়েছে শিকাগোর (Chicago) একটি বহুতলের একাংশে আগুন লেগে গিয়েছে। সেখান থেকে বেরোচ্ছে কালো ধোঁয়া। ওই বহুতলের জানলার অংশ ভেঙে পড়তেও দেখা গিয়েছে। এ পর্যন্ত ওই ভাইরাল ভিডিও দেখে চমকে যাওয়ার মতো কিছুই নেই। তবে ভিডিওর শেষের দিকেই রয়েছে চমক। আচমকা একটি কালো রংয়ের বিড়ালকে বহুতলের জানলা দিয়ে লাফ দিতে দেখা যায়। অনেকে অবশ্যই ভিডিওটি শেষ পর্যন্ত না দেখেই ভেবে ফেলেছেন বিড়ালটির বুঝি মৃত্যুই ভবিতব্য। কিন্তু এসব না ভেবে ভিডিওর শেষাংশ যে দেখতে হবে। কারণ, সেখানেই তো রয়েছে আসল চমক। ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে নিচে ঘাসের উপর পড়ল বিড়ালটি। নিচে পড়ে একটুও ব্যথা পায়নি বিড়ালটি। বরং প্রাণে বাঁচার আনন্দে সে ছুটে পালিয়ে যায় অন্যত্র।

[আরও পড়ুন: ‘করোনা মাতা’ই দূর করবে ভাইরাসকে, উত্তরপ্রদেশে একসঙ্গে পুজো শতাধিক মহিলার]

এই ভিডিওটি শিকাগোর দমকল কর্মীরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর তা মুহূর্তেই ভাইরাল। লাইক, কমেন্টের উঠেছে ঝড়। এভাবেও বেঁচে থাকা সম্ভব, তা যেন নেটিজেনদের অনেকেই বিশ্বাস করতে পারছেন না। কেউ কেউ তো আবার বিড়ালটিকে (Cat) হিরো বলেও সম্বোধন করেছেন।

করোনার কারণে প্রাণহানির খবরে যখন গোটা পৃথিবী হতাশ, সেই সময় বিড়ালের এমন প্রাণরক্ষার ভিডিও যে সকলকে এক টুকরো আনন্দ দিচ্ছে তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ভ্যাকসিন নিলেই বিনামূল্যে মিলবে বিয়ার! টিকাকরণে গতি আনতে নজরকাড়া উদ্যোগ ডাক্তারের]

Advertisement
Next