shono
Advertisement

প্রতিবেশী মহিলার সঙ্গে বচসার জের, এক কামড়ে তাঁর পোষ্য সাপের মাথা ছিঁড়ে নিল যুবক!

গ্রেপ্তার করা হয়েছে যুবককে।
Posted: 04:50 PM Feb 05, 2023Updated: 05:04 PM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপের ছোবলে মানুষের মৃত্যু হয়ে থাকে হামেশাই। এক্ষেত্রে ঘটেছে উলটোটা। যুবকের ধারাল দাঁতের কামড়ে মৃত্যু হয়েছে একটি বড়সড় সাপের। অভিযোগ, প্রতিবেশী মহিলার সঙ্গে ঝামেলার জেরে তাঁর পোষ্য পাইথনের মাথা কামড়ে ছিঁড়ে ফেলে ওই যুবক। আমেরিকার (America) একটি আবাসনের এই ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে বন্যপ্রাণের সঙ্গে নৃশংসতার অভিযোগ আনা হয়েছে।

Advertisement

ফ্লোরিডার (Florida) কাটলার বে এলাকার ঘটনা। অভিযুক্ত যুবকের নাম কেভিন জাস্টিন মায়োরগা। একই আবাসনের এক মহিলার সঙ্গে কোনও বিষয়ে ঝগড়া বাধে তাঁর। অল্প সময়ে বচসা তুমুল আকার ধারণ করে। তখনই রাগের মাথায় মহিলার পোষ্য পাইথনের মাথা দাঁত দিয়ে কামড়ে ছিঁড়ে ফেলে কেভিন নামের ওই যুবক। মুহূর্তে মৃত্যু হয় সাপটির। অভিযোগ পৌঁছায় পুলিশের কাছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তারা অভিযোগ পেয়ে যখন আবাসনের মহিলার ফ্ল্যাটের কাছাকাছি পৌঁছায় তখনও মহিলার সঙ্গে বচসা চলছিল তাঁর। পুলিশকর্মীরা দরজায় টোকা দিতেই ঘরের ভেতর থেকে মহিলার কাতর আর্তি ভেসে আসছিল।

[আরও পড়ুন: বদলা নিতে আটান্নর মহিলাকে ধর্ষণ করে নৃশংস খুন, অভিযুক্ত ১৬ বছরের কিশোর]

দ্রুত ধাক্কা দিয়ে দরজা খুলে ঘরের ভেতরে ঢোকে পুলিশকর্মীরা। তখন দেখা যায়, দরজার পাশে পড়ে রয়েছে সাপটির দেহ আর মাথাটি পড়ে রয়েছে বেশ খানিক দূরে। অভিযুক্তের দিকে পুলিশকর্মীরা এগোতেই পালানোর চেষ্টা করে ২২ বছরের যুবক। সেই সময় বাধ্য হয়ে টেসার গান (অল্প ভোল্টেজের বৈদ্যুতিক শক দেওয়া যায় এমন বন্দুক, প্রাণঘাতী নয়) ব্যবহার করতে বাধ্য হয় পুলিশকর্মীরা।

[আরও পড়ুন: ডেটিং অ্যাপে মেলেনি সঙ্গিনী, উলটে কোটি টাকা খোয়ালেন আটাত্তরের বৃদ্ধ]

গ্রেপ্তারি এড়াতে এক পুলিশকর্মীকে হাতকড়া দিয়েই আঘাত করে যুবক। এড়ানোর জন্য শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা করে যাচ্ছিল সে। যদিও শেষ পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশকর্মীরা। পরে বন্যপ্রাণের সঙ্গে নৃশংস আচরণ-সহ একাধিক ধারায় মামলা করা হয়েছে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। এদিকে দাঁত কামড়ে সাপের মাথা ছিঁড়ে ফেলার ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার কথা জেনে চমকেছে গোটা পৃথিবীর লোক।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার