বর বেশে যুবক, লাল শাড়ি-টিপে কনের পিঁড়িতে সারমেয়! ভাইরাল আজব বিয়ের ছবি

10:57 AM Jun 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্যকে ভালবেসে কত কিছুই না করা হয়। কিন্তু তাই বলে রীতিমেনে সিঁদুর পড়িয়ে পোষ্যকে বিয়ে! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমন কাণ্ডই ঘটিয়েছেন এক যুবক। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েতেই নিন্দার বন্যা বইতে শুরু করেছে।

Advertisement

কিন্তু ব্যাপারটা ঠিক কী? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, বর বেশে বসে এক যুবক। পরনে হলুদ পাঞ্জাবি, গলায় মালা, মাথায় টোপর। পাশে বসে তার পোষ্য, ঠিক যেন নব বধূ! তার গলাতেও মালা, পরনে লাল শাড়ি, কপালে লাল টিপ। শুধু তাই নয়, একটি ছবিতে যুবককে দেখা গিয়েছে ‘নববধূ’র গালে চুমু খেতে। সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, ওই পোষ্যকে বিয়ে করেছেন যুবক। তাও আবার পরিবারের উপস্থিতিতে। এই দিনটিকে স্মৃতির পাতায় যত্ন করে তুলে রাখতে ডাকা হয়েছে ফটোগ্রাফারকেও!

[আরও পড়ুন: এ কী! ডিম ফাটাতেই বেরিয়ে এল ‘রক্ত’, শোরগোল বেলঘরিয়ায়]

Advertising
Advertising

যা নিয়ে সমালোচনার ঝড় বইছে। সকলেই যুবকের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, সবই যখন নিয়ম মেনে হল, এবার কি ফুলশয্যাও হবে! কেউ কমেন্টে লিখেছেন, “হানিমুনে দিঘা যাবেন”, কেউ লিখেছেন, “মা ছেলেকে কুকুর বলেছিল, ছেলে সেটাকে বেশিই সিরিয়াসলি নিয়েছেন।” যদিও এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি যুবক। তবে এই ঘটনা প্রথম নয়, ঝাড়খণ্ডে এক তরুণীর সঙ্গে বিয়ে দেওয়া হয়েছিল সারমেয়র। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল। তবে পরবর্তীতে জানা গিয়েছিল, মাঙ্গলিক দোষ কাটাতেই এই বিয়ে।

[আরও পড়ুন: Coronavirus Update: নতুন করে চোখ রাঙাচ্ছে করোনা, গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত ৭৪৫ জন]

Advertisement
Next