সতীন নিয়েই সংসার, মন্দিরে নিয়ে গিয়ে স্বামীর দ্বিতীয় বিয়ে দিলেন মহিলা

03:23 PM Sep 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্দিরে নিয়ে গিয়ে স্বামীর বিয়ে দিলেন মহিলা। তাও আবার প্রাক্তন প্রেমিকার সঙ্গে। একই ছাদের তলায় সংসার পাতবেন তিনজন। সিনেমা নয় এ ঘটনা ঘোর বাস্তব। আর তা ঘটেছে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) তিরুপতিতে। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

তিরুপতির আম্বেদকর নগরের বাসিন্দা কল্যাণ। পেশায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। শেয়ারচ্যাট ও ইউটিউবে নিয়মিত কনটেন্ট আপলোড করেন। এলাকায় এর জন্য তাঁর জনপ্রিয়তাও রয়েছে। বছর কয়েক আগে প্রথম স্ত্রী বিমলার সঙ্গে কল্যাণের দেখা হয়। অল্প সময়েই বন্ধুত্ব হয়ে যায়। বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। বিয়ে করার সিদ্ধান্ত নেন কল্যাণ ও বিমলা। বিয়ে করেও ফেলেন। আম্বেদকর নগরে একসঙ্গে থাকতে শুরু করেন। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ ছবিতে গান গাওয়ার পারিশ্রমিক ফেরালেন সোনু, কিন্তু কেন?]

সুখেই সংসার করছিলেন কল্যাণ ও বিমলা। কিন্তু মাস কয়েক আগে বিমলা খেয়াল করেন কল্যাণ মনমরা হয়ে থাকেন। সামান্য কারণেই রেগে যান। কী কারণে স্বামীর এই পরিবর্তন? সেই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া হয়ে পড়েন বিমলা। আচমকা তিনি খেয়াল করেন, এলাকায় নিত্যশ্রী বলে এক যুবতী আসার পর থেকেই কল্যাণের এই পরিবর্তন। বিষয়টি নিয়ে কল্যাণকে প্রশ্ন করেন বিমলা। জানতে পারেন, তাঁর সঙ্গে দেখা হওয়ার আগে কল্যাণের সঙ্গে নিত্যশ্রীর সম্পর্ক ছিল। কিন্তু ব্রেকআপ হয়ে যায়। কিন্তু নিত্যশ্রী এলাকায় আসার পর থেকেই পুরনো প্রেমের অনুভূতি ফিরে আসে।

নিত্যশ্রীই বিমলার কাছে যান। হাত জোড় করে অনুরোধ করেন, তাঁকে কল্যাণের সঙ্গে সংসার করার অনুমতি দেওয়া হোক। এক ছাদের তলায় তিনজনে থাকবেন, এই প্রস্তাব দেন নিত্যশ্রী। তাঁর এহেন প্রস্তাবে প্রথমে রেগে গেলেও পরে ভাবতে শুরু করেন বিমলা। অনেক ভাবনাচিন্তার পর তিনি নিত্যশ্রী ও কল্যাণের সম্পর্ক মেনে নেন। নিজে দাঁড়িয়ে থেকে দু’জনের বিয়ে দেন। তারপর একসঙ্গে তিনজন ক্যামেরার সামনে পোজ দেন। 

[আরও পড়ুন: হলিউডে রাজামৌলি! মার্কিন সংস্থার সঙ্গে বিশেষ চুক্তি ‘বাহুবলী’, ‘RRR’ ছবির পরিচালকের

Advertisement
Next