Advertisement

তেষ্টা মেটাতে নলকূপ পাম্প করে জল পান করছে বাচ্চা হাতি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

02:37 PM Jun 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গল থেকে হাতি বেরিয়ে লোকালয়ে তাণ্ডবের খবর মাঝেমধ্যেই সামনে আসে। কখনও সখনও আবার ফসল খেতেও ঢুকে পড়ে দামাল হাতির দল। কিন্তু কখনও শুনেছেন, তৃষ্ণা মেটাতে নিজেই টিউবওয়েল পাম্প করে জল পান করছে হাতি! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। জঙ্গল থেকে লোকালয়ে বেরিয়ে রাস্তার ধারে টাইম-কল থেকে জল পান করছে একটি দলছুট হাতি।সম্প্রতি সেই দৃশ্য দেখা গিয়েছিল ঝাড়গ্রামে। এবার আলিপুরদুয়ারেও (Alipurduar) দেখা মিলল সেই রকমই একটি দৃশ্যের। টিউবওয়েল পাম্প করে নিজেই জল পান করছে একটি বাচ্চা হাতি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে পোষা কুনকি হাতিটির ওই ভিডিও। নেটিজেনরাও ভিডিওটি শেয়ার করে চলেছেন।

Advertisement

জানা গিয়েছে, পোষা ওই কুনকি হাতিটির ঠিকানা আলিপুরদুয়ার জেলার জলদাপাড়ার সেন্ট্রাল পিলখানা। একসময় কুনকি হাতিটির মা দলছুট হয়ে গিয়েছিল। বনদপ্তরের কর্মীরা হাতিটিকে উদ্ধার করে সেন্ট্রাল পিলখানায় নিয়ে এসেছিল। সেখানেই জন্মায় কুনকি হাতিটি। সম্প্রতি তারই টিউবওয়েল পাম্প করে জল পান করার ভিডিওটি ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: এ কী কাণ্ড! বিয়ের আসরে জামাইবাবুকে বারবার চুমু খেলেন শ্যালিকা, ভাইরাল ভিডিও]

আসলে হাতিটির প্রচণ্ড জল পিপাসা পেয়েছিল। এরপরই সে কারওর সাহায্যের জন্য অপেক্ষা না করে নিজেই টিউবওয়েল পাম্প করে জল পান করতে শুরু করে। ভিডিওটিতে দেখা গিয়েছে, শুঁড় দিয়ে টিউবওয়েলের হাতল টিপছে হাতিটি। কলের মুখ থেকে জল পড়তেই সেই জল শুঁড়ের মাধ্যমে সে পান করছে। এরকমভাবে বেশ কয়েকবার জল পান করে সে। জানা গিয়েছে, ওই হাতিটির (Elephant) ‘স্বনির্ভর’ হয়ে জল পান করার দৃশ্যটি দেখা গিয়েছে আলিপুরদুয়ারের মাদারিহাট নিম্ন বুনিয়াদি প্রাথমিক বিদ্যালয়ে। ওই বিদ্যালয়ের টিউবওয়েল থেকেই জল পান করে হাতিটি। তবে এই ভিডিওটি কবেকার, তা জানা যায়নি।ইতিমধ্যে অনেকেই ভিডিওটি দেখে ফেলেছেন। 

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: পাত্রী ‘মমতা ব্যানার্জি’, পাত্র ‘সোশ্যালিজম’! তামিলনাড়ুতে বিয়ের আসর, ব্যাপারটা কী?]

Advertisement
Next