Advertisement

এ কেমন মালাবদল! করোনা কালে অভিনব বিয়ের ভিডিও ভাইরাল

07:00 PM May 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আছড়ে পড়েছে করোনার (Coronavirus) দ্বিতীয় ঢেউ। ফের ধীরে ধীরে ঘরবন্দি হয়ে পড়ছে মানুষ। দূরে কোথাও বেড়াতে যাওয়া হোক কিংবা পারিবারিক অনুষ্ঠান- সমস্ত পরিকল্পনা ফের বিশ বাঁও জলে। প্রথম ঢেউয়ের থেকে দ্বিতীয় ঢেউয়ের ভয়াবহতা অনেক বেশি হওয়ার ফলে আতঙ্কও অনেক বেশি। কিন্তু এমন পরিস্থিতিতে সকলে কি আর পরিকল্পনা মুলতুবি রাখছেন? বিহারের (Bihar) বেগুসরাইয়ের একটি বিয়ের (Wedding) ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে কীভাবে সামাজিক দূরত্ব মেনে নিয়েও মালাবদল করছেন বর-বধূ! অভিনব এই বিবাহ অনুষ্ঠান দেখে বিস্মিত নেটিজেনরা।

Advertisement

ছত্তিশগড়ের অতিরিক্ত পরিবহন কমিশনার দীপাংশু কাবরা টুইটারে শেয়ার করেছেন এই মজাদার ভিডিওটি। কী দেখা যাচ্ছে ভিডিওয়? দেখা যাচ্ছে বিয়ের আসরে মাস্ক পরে বর ও বধূ। দু’জনের কাছেই রয়েছে ছোট বাঁশের লাঠি। সেই লাঠির সাহায্যেই একে অপরের গলায় মালা পরিয়ে দিচ্ছেন তাঁরা! এমন আশ্চর্য উপায়ে মালাবদল দেখে অবাক সবাই।

[আরও পড়ুন: প্রতিজ্ঞা করেছিলেন DMK ভোটে জিতলেই কাটবেন জিভ, ফলপ্রকাশের পর কী করলেন মহিলা সমর্থক?]

এই করোনাকালে এমন অনেক অদ্ভুত বিয়ের আসর অবশ্য এর আগেও দেখা গিয়েছে। কয়েকদিন আগেই দেখা গিয়েছিল বর-বধূ তো বটেই, পুরোহিত এবং বাকিরাও সম্পূর্ণ পিপিই কিট পরে বিয়ের আসরে অবতীর্ণ হয়েছিলেন। পাত্র করোনা আক্রান্ত বলেই এমন ব্যবস্থা। কিন্তু এই ভিডিও যেন তার চেয়েও বেশি অবাক করা। তাই স্বাভাবিক ভাবেই তা ভাইরাল হতে সময় লাগেনি।

অনেকেই প্রচণ্ড মজা পেয়েছেন এমন অদ্ভুত মালাবদল দেখে। একজন টুইটেরাত্তি তো ‘খতরো কা খিলাড়ি’ও বলে বসেছেন নবদম্পতিকে। কিন্তু পাশাপাশি সমালোচনাও করেছেন কেউ কেউ। তাঁদের মতে, এই পরিস্থিতিতে এভাবে ঝুঁকি নিয়ে বিয়ে না করে কিছুদিন অপেক্ষা করা যেতেই পারত। এদিকে জানা গিয়েছে গত ৩০ এপ্রিল বেগুসরাইয়ের ওই বিয়ের আসরে ৫০-এরও কম অতিথি সমাগম হয়েছিল। সমস্ত কোভিড বিধি মেনেই বিয়ে হবে, তা আগে থেকেই ঠিক করা ছিল। অতিথি সংখ্যা বেশি না হলেও ভিডিও ভাইরাল হয়ে পড়ার পর রাতারাতি এলাকার চর্চার বিষয় হয়ে ওঠে ওই নবদম্পতি ও তাঁদের অভিনব মালাবদল। আর সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নেট দুনিয়া জুড়েও তা ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় গান গেয়ে ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের, ভাইরাল ভিডিও]

Advertisement
Next