shono
Advertisement

রাতের শহরে হুডখোলা গাড়িতে চুম্বনে মত্ত যুগল! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

স্কুটির পর এবার গাড়িতে যুগলের ঘনিষ্ঠতার ভিডিও ভাইরাল।
Posted: 11:44 AM Jan 27, 2023Updated: 11:44 AM Jan 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুটিতে বসে চুম্বনে মত্ত এক যুগলের ভিডিও ভাইরাল হয়েছিল কিছুদিন আগেই। এবার আর স্কুটি নয়, একেবারে হুডখোলা গাড়িতে চুমুতে শামিল হল এক যুগল। লখনউয়ের (Lucknow) এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন।

Advertisement

শীত ধীরে ধীরে বিদায় নিচ্ছে। বসন্ত কার্যতই জাগ্রত দ্বারে। সামনেই ভ্যালেন্টাইনস ডে। এই রকম এক সময়েই ভাইরাল হল ভিডিওটি (Viral video)। ভিডিওয় দেখা যাচ্ছে, খোলা গাড়ির ছাদে প্রকাশ্য রাতের শহরের বুকে চুম্বনে লিপ্ত দু’জনে। আবহে যেন শোনা যাচ্ছে, ‘প্লিজ হোল্ড ইওর টাং, অ্যান্ড লেট মি লাভ।’ আজ আর কোনও কথা নয়। শুধু ভালবাসাবাসি। দূর থেকে সেই মুহূর্তই ফোনের ক্যামেরায় তুলে কেউ সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিয়েছে। আর তা ছড়িয়ে পড়েছে দ্রুত। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, ইতিমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে। ওই যুগল কারা, তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে। তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

[আরও পড়ুন: রাহুলকে ২.১৭ কোটি টাকার BMW উপহার বিরাটের, আর কে কী দিলেন?]

প্রসঙ্গত, গত মাসে ভাইরাল হয়েছিল আরেকটি ভিডিও। সেখানে চলন্ত বাইকেই উদ্দাম প্রেম মাততে দেখা যায় এক যুগলকে। প্রেমিকাকে বাইকের সামনের দিকের তেলের ট্যাঙ্কে, কার্যত কোলে বসিয়েই জাপটে ধরে বাইক চালাতে দেখা গিয়েছে এক যুবককে। ভাইরাল হয়েছে সেই ভিডিওটিও। ঘটনায় হতবাক নেটিজেনরা। ট্রাফিক আইন ভাঙায় পুলিশ গ্রেপ্তার করেছে যুবক ও যুবতীকে। কাউন্সিলিংয়ের জন্য অভিভাবকদের ডেকে পাঠানো হয়েছে।

বিশাখাপত্তনামের স্টিল প্ল্যান্ট রোডে ওই দৃশ্য দেখা গিয়েছে। ঘটনায় অভিযুক্ত ১৯ বছরের যুবতী কে শৈলজা এবং ২২ বছরের যুবক অজয় কুমার। তাঁদের উন্মত্ত কাণ্ড ভিডিও করেন ওই রাস্তায় গাড়িতে থাকা এক ব্যক্তি। ২০১৯ সালেও বাইকে চুম্বনরত যুগলের দেখা মিলেছিল। সেবার ওই দৃশ্য দেখা গিয়েছিল রাজধানী দিল্লিতে।

[আরও পড়ুন: এখনই ভোট হলে বহু আসন কমবে NDA’র, গুরুত্বপূর্ণ হতে পারে আঞ্চলিক দলগুলি, বলছে সমীক্ষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার