shono
Advertisement

গান গেয়ে পাকিস্তানে কুলফি বেচছেন ডোনাল্ড ট্রাম্প! ব্যাপারটা কী? দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি।
Posted: 10:09 AM Jun 16, 2021Updated: 01:07 PM Jun 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবিকল যেন আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) মতো দেখতে। পাকিস্তানের এক কুলফি বিক্রেতার ভিডিও দেখে এই কথাই বলছেন নেটদুনিয়ার নাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

Advertisement

ভিডিওতে যাকে দেখা যাচ্ছে, তার নাম জানা যায়নি। তবে শোনা গিয়েছে, পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের সাহিওয়াল বলে একটি জায়গায় এই ভিডিওটি তোলা হয়েছে। সেখানেই গান গেয়ে কুলফি বিক্রি করছিলেন পাকিস্তানের এই বাসিন্দা। যাঁকে এক নজরে দেখলে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গুলিয়ে যেতেই পারে। 

[আরও পড়ুন: তেষ্টা মেটাতে নলকূপ পাম্প করে জল পান করছে বাচ্চা হাতি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও]

আমেরিকার ৪৫তম রাষ্ট্রপতি ছিলেন ডোনাল্ড ট্রাম্প। আবারও মসনদে বসার প্রবল ইচ্ছে ছিল তাঁর। কিন্তু ২০২০ সালের নভেম্বর মাসের নির্বাচনে হেরে যায় ট্রাম্পের দল। চলতি বছরের জানুয়ারি মাসে রাষ্ট্রপতি পদে ট্রাম্পের মেয়াদ শেষ হয়। তাঁর বদলে মার্কিন প্রেসিডেন্ট হন জো বাইডেন (Joe Biden)। অবশ্য রাষ্ট্রপতির পদ ছাড়লেও রাজনৈতিক মহলে বেশ সক্রিয় ট্রাম্প। মঙ্গলবারই আমেরিকা ও মেক্সিকোর সীমান্ত এলাকায় যাওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। তাঁর অভিযোগ, সেখানে আইনশৃঙ্খলা বলে আর কিছুই নেই।

ডোনাল্ড ট্রাম্প যখন তাঁর মেক্সিকো সীমান্তের সফর নিয়ে ব্যস্ত, তখন নেটদুনিয়ায় তাঁর মতো দেখতে এই পাকিস্তানি কুলফিওয়ালাকে নিয়ে হাসিঠাট্টা শুরু হয়ে গিয়েছে। কেউ তাঁকে ‘দেশি ট্রাম্প’ আখ্যা দিয়েছেন, কেউ আবার দাবি করেছেন পাক নাগরিক ‘ইন্ডিয়ান আইডলে’র প্রতিযোগীদের থেকে ভাল গান গাইছেন। আমেরিকায় চাকরি হারানোর পরই ডোনাল্ড ট্রাম্প পাকিস্তানে কুলফি বিক্রি করছেন, এই মন্তব্যও করেছেন নেটদুনিয়ার এক নাগরিক। এমন ধরনের মন্তব্যে ভরে গিয়েছে ইনস্টাগ্রাম, টুইটার। 

[আরও পড়ুন: এ যেন ঈশ্বরপ্রাপ্তি! লকডাউনের পর মদের বোতল হাতে পেয়েই পুজো শুরু করে দিল মদ্যপ, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার