মদের নেশায় চূর পাত্র, হবু শ্যালিকার গলায় দিলেন বরমালা, তারপর…

05:21 PM Jun 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ অভিযান বেশ দুঃসাহসিক।  ছাদনাতলায় ও তার আশেপাশে নানা কাণ্ড ঘটতেই থাকে। এমনই এক ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে মদ্যপ অবস্থায় হবু শ্যালিকার গলাতেই বরমালা দিয়ে বসেন এক যুবক। তারপর? সে এক দক্ষযজ্ঞ কাণ্ড। এই কীর্তির জন্য বেশ ভালই খেসারত দিতে হয়েছে পাত্রকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিয়ের এই দৃশ্যের ভিডিও। অভিনেতা পরিতোষ ত্রিপাঠিও ইনস্টাগ্রামে তা শেয়ার করেছেন। হ্যাশট্যাগে, ‘নো অ্যালকোহল’ শব্দটি লিখেছেন তিনি। বিভিন্ন সংবাদমাধ্যমেও ভিডিওটি নিয়ে খবর করা হয়েছে।  সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষে ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, ভিডিওটি বিহারের কোনও এক এলাকার। 

Advertising
Advertising

[আরও পড়ুন: বর বেশে যুবক, লাল শাড়ি-টিপে কনের পিঁড়িতে সারমেয়! ভাইরাল আজব বিয়ের ছবি]

উল্লেখ্য, বিহারে এমন এক রাজ্য যেখানে মদ নিষিদ্ধ। অথচ সে রাজ্যেই চূড়ান্ত মদ্যপ অবস্থায় ছাদনাতলায় দেখা যায় এই যুবককে।  ঠিকমতো দাঁড়িয়ে পর্যন্ত থাকতে পারছিলেন না তিনি। আরেক যুবক তাঁকে ধরে দাঁড়িয়ে ছিলেন। পাশে মাথা নিচু করে সবকিছু দেখছিলেন কনে। তার পাশে থেকে বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান বলে দিচ্ছিলেন হবু শ্যালিকা।

মালাবদলের সময় এলে কনে মদ্যপ পাত্রের গলাতেই মালা দেন। কিন্তু পাত্র তাঁর বদলে হবু শ্যালিকার গলাতেই মালা দিয়ে বসেন।  তাতেই হয় বিপত্তি। পাত্রের এই কাজ মোটেও মেনে নেননি কনের বোন। হাতের থালা নিচে রেখে পাত্রের গালে কষিয়ে চড় মারেন তিনি। একবার নয় একাধিকবার। অবিলম্বে তাঁকে মালা খুলে নিয়ে কনের গলায় পরাতে বলেন।  চড় খেয়ে মালা খুলে নেন পাত্র। কিন্তু তা আর পরে কনের গলায় দিয়েছেন কিনা সেকথাটি জানা সম্ভব হয়নি। কারণ তার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়। 

[আরও পড়ুন: স্বামীর মৃত্যুর দু’বছর পর তাঁরই সন্তানের জন্ম দিলেন তরুণী, কীভাবে সম্ভব? ]

Advertisement
Next