shono
Advertisement

ফুলশয্যার রাতে খাটে বসে স্ত্রী, বর ব্যস্ত কম্পিউটারে! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

কেন ভাইরাল হল ছবিটি?
Posted: 05:04 PM Feb 10, 2021Updated: 05:04 PM Feb 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে বিয়ের মরশুম। করোনা আবহেই কোভিড বিধি (Corona Pandemic) মেনে বিভিন্ন জায়গায় আয়োজিত হচ্ছে অনুষ্ঠানগুলো। বিয়ে বাড়ি মানেই সেখানে ঘটবে নানান মজার ঘটনা। সোশ্যাল মিডিয়ার যুগে যা কিনা ভাইরাল হতেও সময় নেয় না। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই একটি ছবি।

Advertisement

ভাইরাল ওই ছবিটিতে দেখা যাচ্ছে, ফুলশয্যার দিন রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন কনে। অন্যদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। মাথার টোপরটিও পর্যন্ত খোলেননি। কিন্তু কী করছেন তিনি? সেই নিয়েই অনেকে কৌতূহল প্রকাশ করতে থাকেন। এরপরই ছবিটি নিয়ে মিম তৈরি হয়। এক নেটিজেন টুইট করে লেখেন, ”একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে।” কেউ আবার টুইট করেন, ”একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।”

 

[আরও পড়ুন: OMG! বসকে খুন করতে পানীয়তে করোনার লালারস মেশাল ‘বিশ্বস্ত’ কর্মী! তারপর…]

ইতিমধ্যে অনেকেই ছবিটি শেয়ার করেছেন। প্রত্যেকেই ছবিটির সঙ্গে নিজের মতো করে বক্তব্য রেখেছেন। এই প্রথম নয়, সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান ওই ক্যামেরাম্যান। যারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পিছন থেকে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি। সেই ঘটনার পর আবার এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। তবে ছবিটি কোথাকার কিংবা কবে তোলা? তা জানা যায়নি।

[আরও পড়ুন: লাল রংয়ের জলে ভাসছে ইন্দোনেশিয়ার গ্রাম, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার